বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

নবীগঞ্জে আটক দুই ডাকাতের রিমান্ড মঞ্জুর

  • আপডেট টাইম সোমবার, ১২ মে, ২০১৪
  • ৪৭৯ বা পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি ॥ নবীগঞ্জের গজনাইপুর ইউনিয়নের মুড়াউরা গ্রামে প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনায় জড়িত সন্দেহে আটক ছাত্রলীগ নেতা লিটন কান্ত এবং জয়নালের রিমান্ড মঞ্জুর হয়েছে। গতকাল হবিগঞ্জ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে দীর্ঘ শুনানী শেষে তাদের ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন বিজ্ঞ বিচারক। গত ২৬ এপ্রিল শনিবার গভীর রাতে এ ডাকাতির ঘটনা ঘটনা ঘটে।
সূত্র জানায়, ওই গ্রামের আকলিছ মিয়ার দুই পুত্র দুবাই এবং ওমান প্রবাসী। ঘটনার দিন ডাকাতরা বাড়ীর কলাপসিবল গেইট ভেঙ্গে ঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে পরিবারের লোকজনকে জিম্মি করে ৫০ভরি স্বর্ণালংকার, নগদ ১লাখ ৫ হাজার টাকা, ১০টি মোবাইল ফোন ও আসবাবপত্রসহ সহ প্রায় ২০ লক্ষাধিক টাকার মালামাল হাতিয়ে নেয়। এসময় ডাকাতদের হামলায় মহিলাসহ ৭ জন আহত হয়। ডাকাতির ঘটনার সাথে জড়িত সন্দেহে ওই দিন রাতেই স্থানীয় জনগণ মুড়াউরা গ্রামের রমাকান্তের পুত্র ইউনিয়ন ছাত্রলীগের নেতা লিটন কান্ত (২৮) ও একই এলাকার দেবপাড়া গ্রামের আব্দুল গফুরের পুত্র জয়নাল উদ্দিনকে আটক করে নবীগঞ্জ থানায় সোপর্দ করেন। এব্যাপারে আকলিছ মিয়া বাদী হয়ে লিটন কান্তকে প্রধান অভিযুক্ত করে ১০জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ১৫-২০ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। মামলার তদন্ত কর্মকর্তা এসআই কামাল ঘটনার রহস্য উদঘাটনে আটক দুই আসামীকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ৭ দিনের রিমান্ড আবেদন করেন। গতকাল শুনানী শেষে তাদের ১দিনের রিমান্ড মঞ্জুর হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com