সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০, ০৮:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের দিনারপুর কলেজে সুধি সমাবেশে শিক্ষামন্ত্রী ॥ সরকার ডিগ্রীধারী ও সনদধারী বেকার সৃষ্টি করতে চায়না বানিয়াচঙ্গে এক রাস্তায় ৪ বার বরাদ্দ কাগাপাশা ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ২০ লাখ টাকা আত্মসাতের অভিযোগ নবীগঞ্জে সরকারী গোপাট দখল করে নিচ্ছে কতিপয় প্রভাবশালী জয়নাল আবেদীন ছালেকের বিরুদ্ধে পৌনে ৩ কোটি টাকা ক্ষতিপূরণের মামলা দায়ের নদী পুনরুদ্ধার করা প্রশাসনের নৈতিক ও প্রাতিষ্ঠানিক দায়িত্ব-সুলতানা কামাল সাদ পন্থীদের ইজতেমা বন্ধের দাবীতে সংবাদ সম্মেলন ॥ হবিগঞ্জের প্রত্যেক উপজেলায় বিক্ষোভ মিছিল ও শহরে অবস্থান কর্মসূচী ঘোষণা নবীগঞ্জে ট্রাক চাপায় ব্রিক ফিল্ড শ্রমিক নিহত হবিগঞ্জে ইজতেমা অনুমতির দাবিতে সাদপন্থিদের অবস্থান কর্মসূচি একুশের চেতনা থেকেই আমরা মুক্তিযুদ্ধের চেতনায় উদ্ধুদ্ধ হয়েছি-সুলতানা কামাল সদর হাসপাতালের প্রবেশমুখে দু’পাশের দোকান আবারও উচ্ছেদ
ইমমবাড়িড়ে হাসের খামারীর উপর হামলা ॥ টাকা মোবাইল লুট

ইমমবাড়িড়ে হাসের খামারীর উপর হামলা ॥ টাকা মোবাইল লুট

স্টাফ রিপোর্টার ॥ মীর হোসেন নামে এক হাসের খামারীর উপর হামলা চালিয়ে একদল দুর্বৃত্ত নগদ টাকা, মোবাইল, টর্চ লাইট ছিনিয়ে নিয়ে গেছে।
জানা যায়, নবীগঞ্জ উপজেলার শ্রীমতপুর গ্রামের মীর হোসেন গত ১২ ফেব্রুয়ারী সন্ধ্যার পর ইমামবাড়ি বাজার থেকে বাড়ি ফিরছিলেন। তিনি কালিয়ারভাঙ্গা মোড়ে পৌছামাত্র কালিয়ারভাঙ্গা গ্রামের জলিল মিয়া, আওয়াল মিয়া, আব্দাল, ফয়সল ও শ্রীমতপুর গ্রামের আব্দুল্লাহ তার উপর অতর্কিতে হামলা চালায়। এরা তাকে মারধর করে উল্লেখিত মালামাল নিয়ে যায়। তার চিৎকারে লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। আহত অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে। এ ব্যাপারে মালার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com