বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলনের দায়ে বানিয়াচং উপজেলা আওয়ামীলীগ সভাপতিকে জরিমানা করায় বিক্ষোভ নবীগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলন করায় ১ লাখ টাকা জরিমানা ড্রেজার মেশিন পুড়িয়ে ধ্বংস হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল ! নবীগঞ্জে ধান চাল ও মিল মালিক সমিতির কমিটি গঠন হবিগঞ্জ জেলা যুবদলের বিবৃতি ॥ সাংগঠনিক কার্যক্রমকে বাধাগ্রস্ত ও প্রশ্নবিদ্ধ করতেই যুবদল নেতা জালাল আহমেদের বিরুদ্ধে অপপ্রচার নবীগঞ্জে সুদখোরের বিরুদ্ধে অভিযোগ ॥ তদন্তে পুলিশ প্রধানমন্ত্রীর জন্মদিনে দরিদ্রদের মাঝে মোতাচ্ছিরুল ইসলামের শাড়ী-লুঙ্গী বিতরণ শহরের গোসাইপুরে সাপের দংশনে ১ ব্যক্তি গুরুতর আহত পানিউমদায় ডায়মন্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর মাসিক উন্নয়ন সভা অনুষ্ঠিত বাংলাদেশ দলিল লেখক সমিতি হবিগঞ্জ সদর উপজেলা কমিটি গঠন
হযরত শাহ তাজ উদ্দিন কোরেশী (র:) এর ওয়াজ ও ওরস সমাপ্ত

হযরত শাহ তাজ উদ্দিন কোরেশী (র:) এর ওয়াজ ও ওরস সমাপ্ত

প্রেস বিজ্ঞপ্তি ॥ গত বুধ ও বৃহস্পতিবার ছিল নবীগঞ্জ চৌকি বিলপাড়ে হযরত শাহ জালাল (রঃ) এর সংগী হযরত শাহ তাজ উদ্দিন কোরেশী (রঃ) এর ২দিন ব্যাপী ওয়াজ ও ওরস মোবারক। বুধবার ওয়াজ ও ওরসের প্রথম দিন মাজার সংলগ্ন তাহার অধস্থন পুরুষ সাকির মোহাম্মদ লাখেরাজ খানে বাড়ীতে অবস্থিত বিলপাড় আলহাজ্ব আব্দুল হাকিম চৌধুরী হাফিজিয়া মাদ্রাসা প্রাঙ্গণে পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে ওয়াজ ও ওরসের কার্যক্রম শুরু হয়। বাদ জোহর পবিত্র মাজার শরীফে মোতাওয়াল্লী আব্দুল হামিদ চৌধুরীর পক্ষে গিলাফ ছড়ান আলহাজ্ব আব্দুল বারী চৌধুরী শহীদ, মাজার পরিচালনা কমিটির সভাপতি মাতাব উদ্দিন, সেক্রেটারি হাফিজ গিয়াস উদ্দিন তালুকদার, ক্যাশিয়ার মাসুক চৌধুরী, চন্দ্রচড়ী দরবার শরীফের সৈয়দ আব্দুর রউফ, দাউদ নগর হাবেলীর সৈয়দ আশরাফ উদ্দিন মামুন, মোতাহার চৌধুরী, সহিদুর রহমান চৌধুরী সহ অন্যানরা। গিলাফ ছড়ানোর পর গজল পরিবেশন করেন, মাদ্রাসার ছাত্র হাফেজ মিজান, হাফেজ বদরুল হাফেজ শাহিন, ফরিদ মিয়া এবং মধ্য রাত পর্যন্ত ওয়াজ করেন মোফাচ্ছিরে কোরআন হযরতুল আল্লামা গোলাম মোস্তফা নবীনগরী সাহেব, হযরত মাওঃ ইলিয়াছ উদ্দিন ভুইয়া, হযরত মাওঃ কাজী আব্দুল আলীম সাহেব, হযরত মাওঃ হাফেজ মকদ্দুছ আলী, হযরত মাওঃ হাফেজ এখলাছুর রহমান খান, হযরত মাওঃ ক্বারী আব্দুন নুর, হযরত মাওলানা ক্বারী মজিবুর রহমান তাউস প্রমূখ।
বৃহস্পতিবার ওরসের সমাপনি দিন সকাল থেকে মাজার মসজিদে পবিত্র কোরআন খতম, বাদ জোহর মাজার জিয়ারত, বাদ আছর মাজার মসজিদে মিলাদ মাহফিল ও মোতাওয়াল্লী পরিবারের পক্ষে তবারক বিতরন করা হয়। বাদ মাগরিব থেকে এশা পর্যন্ত মোতাওয়াল্লী মন্জিলে জিগির ও মিলাদ মাহফিল অনুষ্টিত হয়। ওয়াজ ও ওরসে হাজার হাজার ভক্ত গনের সমাগম হয়। ইহকাল ও পরকালের জন্য শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। ওয়াজ ও ওরন সুষ্টভাবে শেষ হওয়ায় মাজারের মোতাওয়াল্লী আব্দুল হামিদ চৌধুরী ও মাজার পরিচালনা কমিটির সভাপতি মাতাব উদ্দিন, সেক্রেটারি হাফিজ গিয়াস উদ্দিন তালুকদার এলাকাবাসী, জনপ্রতিনিধি ও প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com