শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

বাহুবলে চার জুয়াড়ি আটক

  • আপডেট টাইম শুক্রবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩৪০ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে চার জুয়াড়িকে আটক করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার বিকেলে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে জুয়াড়িদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়। এর অগে বুধবার রাত সাড়ে ১২ টার দিকে উপজেলার স্নানঘাট ইউনিয়নের অমৃতা গ্রামের জালিয়া নদীর পাশ থেকে জুয়াড়িদের আটক করে পুলিশ।
আটককৃতরা হলেন- উপজেলার স্নানঘাট ইউনিয়নের মুদাহরপুর গ্রামের মনড় আলীর ছেলে রঙ্গু মিয়া (৫০) ও গফুর আলীর ছেলে সফর আলী (৬০) এবং দক্ষিণ স্নানঘাট গ্রামের ওয়াহিদ উল্লাহর ছেলে দুলাল মিয়া (৬২) ও সুরুজ উল্লাহর ছেলে নায়েব আলী (৬০)।
পুলিশ জানায়, বুধবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বাহুবল মডেল থানার একদল পুলিশ অভিযান চালিয়ে জুয়া খেলার সরঞ্জামসহ রঙ্গু মিয়া, সফর আলী, দুলাল মিয়া ও নায়েব আলীকে আটক করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আরও ৮-৯ জুয়াড়ি পালিয়ে যায়। এসময় জুয়াড়িদের কাছ থেকে নগদ এক হাজার টাকা ও খেলার সরঞ্জামাধি জব্ধ করা হয়। এ ঘটনায় বৃহস্পতিবার বিকেলে পুটিজুরী তদন্ত কেন্দ্রের এসআই মনিরুজ্জামান বাদী হয়ে আটককৃত চার জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৮-৯ জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন।
বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, আটকৃত জুয়াড়িদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com