সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০, ০৮:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের দিনারপুর কলেজে সুধি সমাবেশে শিক্ষামন্ত্রী ॥ সরকার ডিগ্রীধারী ও সনদধারী বেকার সৃষ্টি করতে চায়না বানিয়াচঙ্গে এক রাস্তায় ৪ বার বরাদ্দ কাগাপাশা ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ২০ লাখ টাকা আত্মসাতের অভিযোগ নবীগঞ্জে সরকারী গোপাট দখল করে নিচ্ছে কতিপয় প্রভাবশালী জয়নাল আবেদীন ছালেকের বিরুদ্ধে পৌনে ৩ কোটি টাকা ক্ষতিপূরণের মামলা দায়ের নদী পুনরুদ্ধার করা প্রশাসনের নৈতিক ও প্রাতিষ্ঠানিক দায়িত্ব-সুলতানা কামাল সাদ পন্থীদের ইজতেমা বন্ধের দাবীতে সংবাদ সম্মেলন ॥ হবিগঞ্জের প্রত্যেক উপজেলায় বিক্ষোভ মিছিল ও শহরে অবস্থান কর্মসূচী ঘোষণা নবীগঞ্জে ট্রাক চাপায় ব্রিক ফিল্ড শ্রমিক নিহত হবিগঞ্জে ইজতেমা অনুমতির দাবিতে সাদপন্থিদের অবস্থান কর্মসূচি একুশের চেতনা থেকেই আমরা মুক্তিযুদ্ধের চেতনায় উদ্ধুদ্ধ হয়েছি-সুলতানা কামাল সদর হাসপাতালের প্রবেশমুখে দু’পাশের দোকান আবারও উচ্ছেদ
বাহুবলে চার জুয়াড়ি আটক

বাহুবলে চার জুয়াড়ি আটক

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে চার জুয়াড়িকে আটক করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার বিকেলে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে জুয়াড়িদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়। এর অগে বুধবার রাত সাড়ে ১২ টার দিকে উপজেলার স্নানঘাট ইউনিয়নের অমৃতা গ্রামের জালিয়া নদীর পাশ থেকে জুয়াড়িদের আটক করে পুলিশ।
আটককৃতরা হলেন- উপজেলার স্নানঘাট ইউনিয়নের মুদাহরপুর গ্রামের মনড় আলীর ছেলে রঙ্গু মিয়া (৫০) ও গফুর আলীর ছেলে সফর আলী (৬০) এবং দক্ষিণ স্নানঘাট গ্রামের ওয়াহিদ উল্লাহর ছেলে দুলাল মিয়া (৬২) ও সুরুজ উল্লাহর ছেলে নায়েব আলী (৬০)।
পুলিশ জানায়, বুধবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বাহুবল মডেল থানার একদল পুলিশ অভিযান চালিয়ে জুয়া খেলার সরঞ্জামসহ রঙ্গু মিয়া, সফর আলী, দুলাল মিয়া ও নায়েব আলীকে আটক করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আরও ৮-৯ জুয়াড়ি পালিয়ে যায়। এসময় জুয়াড়িদের কাছ থেকে নগদ এক হাজার টাকা ও খেলার সরঞ্জামাধি জব্ধ করা হয়। এ ঘটনায় বৃহস্পতিবার বিকেলে পুটিজুরী তদন্ত কেন্দ্রের এসআই মনিরুজ্জামান বাদী হয়ে আটককৃত চার জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৮-৯ জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন।
বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, আটকৃত জুয়াড়িদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com