সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ০৭:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
শহরের খাজা গার্ডেন সিটিতে আগুন ॥ অল্পের জন্য রক্ষা ২৫ পৌরসভার তফশিল ঘোষণা ॥ শায়েস্তাগঞ্জে মনোনয়পত্র দাখিলের শেষ তারিখ ১ ডিসেম্বর ॥ ভোট ২৮ ডিসেম্বর বৃন্দাবন সরকারি কলেজ এলামনাই এসোসিয়েশন যুক্তরাষ্ট্র এর উদ্যোগে আর্থিক সহায়তা বিতরণ অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ তরুণ প্রজন্মকে দক্ষতা অর্জনের দিকে আগ্রহী করে তুলতে হবে ভেজাল বিরোধী অভিযানে হবিগঞ্জ শহরের ফুড ভিলেজ ও স্কাই কুইন রেস্টুরেন্টকে ৪০ হাজার টাকা জরিমানা নবীগঞ্জে সিএনজি নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ১ ॥ মহিলা-শিশুসহ একই পরিবারের ৫ সদস্য আহত শহরের বিশিষ্ট ব্যবসায়ী রুবেল চৌধুরীর মৃত্যুতে আইএফসি নেতৃবৃন্দের শোক শহরের শ্মশানঘাট এলাকায় মোটর সাইকেলের ধাক্কায় আহত মহিবুর চৌধুরী লন্ডনীর ইন্তেকাল বানিয়াচঙ্গে পাখি শিকারীকে আটক করা নিয়ে লঙ্কাকান্ড মাহবুবুল আলম হানিফ ও তাঁর স্ত্রীর সুস্থতা কামনায় জেলা যুবলীগের মিলাদ মাহফিল শহরের বিভিন্ন স্থানে অভিযানে শতাধিক টমটম-সিএনজি আটক
স্মৃতিচারণকালে এমপি আবু জাহির আব্দুল আহাদ ফারুকের মৃত্যুতে হবিগঞ্জের অপূরণীয় ক্ষতি হয়েছে

স্মৃতিচারণকালে এমপি আবু জাহির আব্দুল আহাদ ফারুকের মৃত্যুতে হবিগঞ্জের অপূরণীয় ক্ষতি হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল আহাদ ফারুকের মৃত্যুতে হবিগঞ্জের অপুরণীয় ক্ষতি হয়েছে। তিনি ছিলেন স্বচ্ছ রাজনীতিবীদ, সমাজসেবক ও ভাল মানুষ। আওয়ামী লীগকে সুসংগঠিত করতে প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে পরিশ্রম করেছেন, দলের জন্য তার অবদান অনস্বীকার্য।
গতকাল বুধবার বেলা ১২টার দিকে সদর উপজেলার লস্করপুরে মরহুম অ্যাডভোকেট আব্দুল আহাদ ফারুকের কবর জিয়ারত শেষে স্মৃতিচারণকালে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি এসব কথা বলেন। তিনি বলেন, শুধু আওয়ামী লীগই নয়, ফারুক ভাই চলে যাওয়ায় সমাজ একজন ভাল মানুষকে হারিয়েছে। এ সময় তার জন্য দোয়া করতে সকলের প্রতি অনুরোধ জানান এমপি আবু জাহির।
কবর জিয়ারতকালে উপস্থিত ছিলেন মরহুমের সন্তান মোঃ মিসবাউল আহাদ সানী, জেলা আওয়ামী লীগ নেতা মশিউর রহমান শামীম, মোঃ আক্রাম আলী, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মোত্তালিব, মোঃ সফর আলী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল মুকিত, জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমানসহ সদর উপজেলার ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
এর আগে এমপি আবু জাহির হবিগঞ্জ শহরের কোরেশণগরস্থ মরহুম অ্যাডভোকেট আব্দুল আহাদ ফারুকের বাসায় যান। সেখানে তাঁর স্ত্রী-সন্তানদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে দেয়া চিকিৎসা সহায়তার ২ লাখ টাকার চেক হস্তান্তর করেন তিনি। এছাড়াও ওমরাহ পালনকালে মরহুমের নামে ক্বাবা শরীফ তাওয়াফ করেছেন এমপি আবু জাহির।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com