বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

রামনগরে এক ব্যক্তির জায়গা দখলের চেষ্টা

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩৮২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর ইউনিয়নের রামনগর গ্রামে এক ব্যক্তির জায়গা দখলের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। বিরোধপূর্ণ ভূমিতে মামলা থাকা সত্বেও মাটি কাটার অভিযোগ রয়েছে। এ নিয়ে উত্তেজনা বিরাজ করছে।
জানা যায়, জেএল নং ১৬০ এর দাগ নং ৬৩১/৬৩৭, ৯০ শতক জমি খরিদা সূত্রে ওই এলাকার বাসিন্দা মৃত আন্তাচরণ পালের পুত্র প্রহলাদ চন্দ্র পাল। তিনি দীর্ঘদিন ওই জমি ভোগ দখল করে আসছেন। বর্তমানে তিনি ঢাকায় অবস্থান করার সুযোগে একই গ্রামের মৃত সুধীর দেবের পুত্র সূর্যকান্ত দেবসহ কয়েকজন ওই ভূমি দখল করার ষড়যন্ত্র করছে। বিরোধপূর্ণ ওই জমি থেকে মাটি বিক্রি করা হচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com