মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৬:৩৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
ফেইসবুকে সরকার ও রাষ্ট্রবিরোধী প্রচারণা ॥ লাখাইর সাবেক কৃষি কর্মকর্তা আহসান হাবিবের বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন নবীগঞ্জের চেয়ারম্যান মুকুলের বরখাস্তের আদেশ বহাল সমৃদ্ধ দেশ গড়তে যুব সমাজকে কাজে লাগাতে হবে-এমপি আবু জাহির চাঁদাবাজির মামলায় স্বাক্ষী হওয়ায় বাস শ্রমিককে হুমকির অভিযোগ দুই লন্ডনীর বিরুদ্ধে মামলা বিএনপি নেতা নাজমুল হুদা এখন স্বেচ্ছাসেবক লীগ নেতা পইলে সৈয়দ আহমদুল হক ফুটবল টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনাল শুরু পাঁচপাড়িয়া গ্রামে মরহুম আরফান আলী ব্যাডমিন্টন টুর্ণামেন্ট ও আলোচনা সভা বানিয়াচঙ্গের হিয়ালায় জুয়া খেলার অপরাধে ৪ জনের প্রত্যেককে ১৫ দিন করে বিনাশ্রম কারাদ- প্রদান নবীগঞ্জের বাউসি গ্রামে দুর্বৃত্তের হামলায় রবি পরিবার গৃহহারা হবিগঞ্জ জেলা ট্রাক ও ট্যাংকলড়ী শ্রমিক ইউনিয়ন নির্বাচনে মনোনয়ন ফরম বিতরণ
আজমিরীগঞ্জে দরিদ্র জনগোষ্টির মাঝে জেলা প্রশাসনের চিকিৎসা সেবা প্রদান

আজমিরীগঞ্জে দরিদ্র জনগোষ্টির মাঝে জেলা প্রশাসনের চিকিৎসা সেবা প্রদান

স্টাফ রিপোর্টার ॥ মুজিববর্ষ সামন রেখে আজমিরীগঞ্জে কাকাইলছেওয়ে ২ হাজার দরিদ্র-অসহায় লোকজদের চিকিৎসা সেবা দেয়া হয়েছে। গতকাল শনিবার সকালে মমচাঁন ভূইয়া দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের উদ্যোগে এ চিকিৎসা সেবা দেয়া হয়। হাওরের কালনী-ভেড়ামোহনা নদীর তীরে প্রায় দুই হাজার স্বাস্থ্য সেবা বঞ্চিত হাওর পারের দরিদ্র জনগোষ্ঠীকে মেডিসিন, গাইনি, চর্ম ও শিশুরোগসহ অন্যান্য রোগের চিকিৎসাসহ ঔষধ প্রদান করা হয়। এর আগে প্রধান অতিথি হিসেবে মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তারেক মোঃ জাকারিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) অমিতাভ পরাগ তালুকদার, হবিগঞ্জ পৌরসভার মেয়র মিজানুর রহমান মিজান, ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ মোঃ মুখলিছুর রহমান উজ্জল, উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান, আজমিরীগঞ্জের চলতি দায়িত্বে থাকা বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুন খন্দকার, বিশিষ্ট সাংবাদিক ও আজমিরীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিজবাহ উদ্দিন ভুইয়া। মেডিকেল ক্যাম্পের উদ্বোধনীয় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান নূরুল হক ভুইয়া। মেডিকেল ক্যাম্পে হবিগঞ্জের ভারপ্রাপ্ত সিভিল সার্জনের নেতৃত্বে সকাল থেকে বিকেল ৪টা পর্যন্ত ১০ জন চিকিৎসক কাকাইলছেও ইউনিয়নসহ এর পার্শ^বর্তী কিশোরগঞ্জ জেলার ইটনা, মিঠামন উপজেলার হাওর অঞ্চলের দরিদ্র লোকজন চিকিৎসা সেবা ও ঔষধপত্র নেন।
এছাড়াও উপজেলার বীর মুক্তিযোদ্ধাদেরও চিকিৎসা সেবা দেয়া হয়। উদ্বোধনীয় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন-মুজিববর্ষকে সামনে রেখে প্রত্যন্ত হাওর অঞ্চলের সুবিধা বঞ্চিত মানুষের জন্য জেলা প্রশাসনের এ ধরণের কার্যক্রম অব্যাহত থাকবে। তিনি বলেন-প্রত্যেকটি হাসপাতাল, স্বাস্থ্য কেন্দ্র, ক্লিনিকগুলোতে জনগনের চিকিৎসা সেবা নিশ্চিত করতে হবে। তিনি আরো বলেন-কোথায়ও কোন সরকারি হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগীরা যাতে অবহেলার শিকার না হয় সে দিকে চিকিৎসকদের সজাগ থাকার জন্য তিনি আহ্বান জানান।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com