শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১২:২৪ অপরাহ্ন

মাধবপুরে ইয়ুথ সোশ্যাল অর্গানাইজেশনের কমিটি গঠন

  • আপডেট টাইম রবিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪৭৭ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুরে শাহজিবাজারে স্বেচ্ছাসেবী সংগঠন ইয়ুথ সোশ্যাল অর্গানাইজেশনের কমিটি পুনর্গঠন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার ৭ ফেব্রুয়ারি সন্ধ্যায় আলোচনা সভা শেষে নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়। অনুমোদিত কমিটিতে পুনরায় সভাপতি গাজীউর রহমান আব্বাস ও সাধারণ সম্পাদক সাব্বির আহাম্মেদ এবং মোহাম্মদ জাবেল আহমেদকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন যুবলীগের সভাপতি শামসুল আলম মেম্বার, উপজেলা শ্রমিক লীগ নেতা মোঃ শাহজাহান সরদার, বাঘাসুরা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান ফারুক, শাহজিবাজার বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রের সিবিএ সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম, শাহজিবাজার বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রের সিবিএ নেতা রমিজ উদ্দিন খান, কালিকাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক হাবিবুর রহমান হাবিব, নোয়াপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি তৌসিফ আহমেদ বাবলু এবং বাঘাসুরা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ওবায়দুল আজমী রাহুল তালুকদার, খন্দকার হাসান ইমাম, নিঃস্বার্থ রক্তদাতা ও সামাজিক সংগঠনের সকল নেতৃবৃন্দ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা কাজল মিয়া এবং মো. সুরুক মিয়া উপস্থিত ছিলেন। আলোচনা সভায় সংগঠনের প্রশংসা করে বক্তারা বলেন, দীর্ঘদিন ধরেই এই স্বেচ্ছাসেবী সংগঠন অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। তারা কয়েকটি কাজে সফল হয়েছে। যেমন মাদকের বিরুদ্ধে তাদের শক্ত অবস্থান, শাহজিবাজার রেল স্টেশন মাস্টার পুনর্বহাল এবং পর্যাপ্ত টিকিটের দাবিতে মানববন্ধন, স্বেচ্ছাশ্রমের মাধ্যমে এলাকার বিভিন্ন ভাঙ্গা রাস্তা মেরামত এবং অনেক বাল্যবিবাহ বন্ধ করতে তারা সক্ষম হয়েছে।
আলোচনা শেষে মোঃ গাজীউর রহমান আব্বাসকে সভাপতি, সাব্বির আহমেদকে সাধারণ সম্পাদক এবং জাবেল আহমেদকে ২০২০-২১ সেশনের জন্য সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com