বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

আঞ্জুমান মুফিদুল ইসলামের বেওয়ারিশ লাশ দাফন

  • আপডেট টাইম রবিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩৯৬ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ আঞ্জুমানে মুফিদুল ইসলাম হবিগঞ্জ জেলা শাখা এক বেওয়ারিশ মুসলিম মহিলার (২২) লাশ দাফন করেছে। গতকাল শনিবার বিকেল ৫টায় জানাজা নামাজ শেষে শহরের রাজনগর পৌর কবরস্থানে মরদেহ দাফন করা হয়। জানাজার নামাজে অংশ নেন সাবেক পৌর কমিশনার আব্দুল মোতালিব মমরাজ, সামাদ মিয়া, সাঈদ খান, মারাজ মিয়া, পুলিশ সদস্য আনোয়ার ও জাহির মিয়া। জানাজার নামাজে ইমামতি করেন ক্বারী সুরুজ মিয়া।
প্রসঙ্গত, শুক্রবার চুনারুঘাট উপজেলার রানীগাঁও ও চাকপাড়ার মাঝামাঝি হাওরের যোগীর আসন টিলা থেকে ওই মহিলার লাশ উদ্ধার করে চুনারুঘাট থানা পুলিশ। পরে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ময়না তদন্ত শেষে মরদেহ দাফনের জন্য আঞ্জুমান মুফিদুল ইসলাম হবিগঞ্জকে হস্তান্তর করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com