শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৪:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভা নির্বাচন ॥ আতাউর রহমান সেলিমের নির্বাচনী ইশতেহার ঘোষণা সংবাদ সম্মেলনে পুুলিশি ধর-পাকরের অভিযোগ করলেন মেয়র প্রার্থী মিজান বিএনপির প্রার্থী এডঃ সেলিম এর সমর্থনে হবিগঞ্জ বিএনপি পরিবার “যুক্তরাজ্যের” উদ্যোগে ভার্চুয়াল আলোচনা অনুষ্টিত শহরে অভিযান চালিয়ে পুলিশ এসল্ট মামলায় ৬ ব্যক্তি আটক বিএনপির মেয়র প্রার্থী সেলিমকে শায়েস্তানগর এলাকাবাসির সমর্থন নৌকার পক্ষে কেন্দ্রীয় যুবলীগ নেতৃবৃন্দের ব্যাপক গণসংযোগ হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী শামছুল হুদার ইশতেহার ঘোষণা আতাউর রহমান সেলিমের পক্ষে সনাতন ধর্মাবলম্বীদের নিয়ে যুবলীগের মতবিনিময় বানিয়াচঙ্গে দারুল কোরআন মাদরাসা থেকে ৪র্থ শ্রেণীর ছাত্র নিখোঁজ ॥ পরিবারের উদ্বেগ বানিয়াচং-নবীগঞ্জ সড়কে ডাকাতি ॥ ক্লু উদঘাটনে পুলিশের অভিযান
মাধবপুরে অপহৃতা যমুনা মিলের নারী কর্মী উদ্ধার

মাধবপুরে অপহৃতা যমুনা মিলের নারী কর্মী উদ্ধার

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর উপজেলার যমুনা স্পিনিং মিলের সামন থেকে অপহরনের ৭ দিন পর অপহৃতা নারী শ্রমিককে বৃহস্পতিবার রাতে ব্রাহ্মনবাড়ীয়া শহর থেকে উদ্ধার করেছে পুলিশ। অপহৃতা ওই নারী যমুনা স্পিনিং মিলে ড্রাইং সেকশনে কাজ করে। সে কর্মস্থল থেকে বাসায় যাওয়ার পথে অপহরণ হয়।
পুলিশ ও ভিকটিমের পরিবার জানান, বাহুবল উপজেলার বাহুবল দ্বীননাথ সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রী সোনীয়া আক্তার (১৫) দারিদ্রতার চাপে পড়ে ৩/৪ মাস আগে জগদীশপুর যমুনা স্পিনিং মিলে ড্রাইং সেকশনে নারী শ্রমিকের কাজ নেন। গত ৩১ জানুয়ারি সন্ধ্যায় ছুটি শেষে বাসায় ফেরার পথে অপহরণকারী চক্রের কবলে পড়েন তিনি। ওই চক্রটি তাকে ব্রাহ্মনবাড়ীয়া শহরে আটকে রেখে বিকাশের মাধ্যমে টাকা দাবী করে। বিকাশের মোবাইল ফোনের সূত্র ধরে বৃহস্পতিবার রাতে ব্রাহ্মনবাড়ীয়া শহর থেকে তাকে উদ্ধার করে পুলিশ। তবে ঘটনার সঙ্গে জড়িত কাউকে আটক করতে পারেনি। এ ঘটনায় অপহৃতার পিতা আবিদুর রহমান ৩ ফেব্রুয়ারি মাধবপুর থানায় একটি লিখিত অভিযোগ দেন। সোনীয়ার বোন মার্জিয়া জানান, ঘটনার পর থেকে বার বার বিকাশের মাধ্যমে তাদের কাছে টাকা দাবী করা হয়। কারখানায় নারীদের কর্ম নিরাপত্তার অভাব রয়েছে। সোনীয়াকে উদ্ধারকারী মাধবপুর থানার এসআই জহিরুল ইসলাম এর সত্যতা নিশ্চিত করে বলেন তথ্য প্রযুক্তি সহযোগীতায় অপহৃতার অবস্থান সনাক্ত করে তাকে ব্রাহ্মনবাড়ীয়া শহর থেকে তাকে উদ্ধার করা হয়েছে। পরে মা বাবার কাছে তাকে রাতেই বুঝিয়ে দেওয়া হয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com