বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

চোরাই মোটরসাইকেল সহ ৩ চোর আটক

  • আপডেট টাইম রবিবার, ১১ মে, ২০১৪
  • ৩৮৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ চোরাই মোটরসাইকেলসহ ৩চোরকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হচ্ছে-সদর উপজেলার আউশপাড়া গ্রামের আব্দুল খালেকের ছেলে নাসির আহমেদ, তেতৈয়া গ্রামের আব্দুস সহিদের ছেলে উমাদুল ইসলাম জীবন ও লাখাই উপজেলার মৃত আলমগীর হোসেনের ছেলে সাজ্জাদ হোসেন তপু।
পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার রাত ১০ টার দিকে শহরের রাজনগর এলাকার অনামিকা কমিউনিটি সেন্টারের সামন থেকে আব্দুল মুকিত সেলিমের একটি মোটরসাইকেল চুরি হয়। ঘটনাটি তাৎক্ষণিক পুলিশকে জানানো হয়। খবর পাওয়ার সাথে সাথে হবিগঞ্জ থানার ওসি নাজিম উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশও অভিযানে নামে। রাত ২টার দিকে বাহুবল উপজেলার মিরপুর নতুন বাজার নামক স্থান থেকে চোরাই সাইকেলসহ নাসিরকে আটক করে পুলিশ। পরে নাসিরের স্বীকারোক্তিতে গতকাল অপর ২জনকে আটক করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com