মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

সিলেটে ছিনতাইয়ের শিকার ব্যবসায়ী ॥ শায়েস্তাগঞ্জের চালকসহ ৪ ব্যক্তি আটক

  • আপডেট টাইম শুক্রবার, ৩১ জানুয়ারী, ২০২০
  • ৫০০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সিলেট নগরীর ইলেকট্রিক সাপ্লাই এলাকায় ছিনতাইয়ের শিকার হয়েছেন এক ব্যবসায়ী। বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটেছে। ঘটনার পর পরই অভিযান চালিয়ে ৪ জনকে আটক করেছে পুলিশ।
জানা গেছে, ইলেকট্রিক সাপ্লাই এলাকার বাসিন্দা ব্যবসায়ী আব্দুল বাছির বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে আম্বরখানা ডাচবাংলা ব্যাংক থেকে ৫৫ হাজার টাকা উত্তোলন করে নিজের ব্যবসায় প্রতিষ্ঠানে যাচ্ছিলেন। এ সময় ইলেকট্রিক সাপ্লাই এলাকার মেইন রোডে ৬ জন ছিনতাইকারী ওই ব্যবসায়ীকে জোরপূর্বক একটি গাড়িতে উঠিয়ে নেয় এবং শাহী ঈদগাহ হয়ে রায়নগর এলাকায় নিয়ে তাকে মারধর করে নগদ ৫৫ হাজার টাকা, একটি স্যামসাং জে-৫ ও একটি নোকিয়া মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এদিকে ইলেকট্রিক সাপ্লাই এলাকার মানুষ তাৎক্ষণিক আম্বরখানা ফাঁড়ির পুলিশকে ব্যবসায়ী অপহরণের ঘটনাট জানালে বিমানবন্দর থানার ওসি শাহাদাত হোসেনের নির্দেশে এসআই অনুপ কুমার চৌধুরী ও আম্বরখানা পুলিশ ফাঁড়ির ইনচার্জ শেখ মোহাম্মদ ইয়াসিনের নেতৃত্বে অভিযান পরিচালনা করেন। তারা ১৯নং ওয়ার্ডের কাউন্সিল শওকত আমীন তৌহিদের অফিসের সিসিটিভির ফুটেজ নিয়ে তাৎক্ষণিক আম্বরখানাস্থ ডিঙি রেষ্টুরেন্টের সামনে থেকে ছিনতাই কাজে ব্যবহৃত সিএনজিচালিত অটোরিকশাসহ (সিলেট -থ-১১-৭০১৭) ও এর চালক হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ এলাকার নুরুল ইসলামের ছেলে মো. ফাহিমকে আটক করেন। ফাহিমের দেওয়া তথ্যমতে শাহপরান থানার বালুচর এলাকার নোয়াবাজার থেকে মেজরটিলার মোহাম্মদ গ্রামের মোহন মিয়ার ছেলে মো. শুকুর আলী ও শামীম আহমদ লস্করকে আটক করা হয়। পরে তাদের দেওয়া তথ্যমতে শাহী ঈদগাহ এলাকার মেইন রোড থেকে নোয়াখালী জেলার লাঙ্গলকোট উপজেলার চৌধুরী মিয়ার ছেলে জসিমকে আটক করে পুলিশ।
অভিযানে অংশ নেন, কোতয়ালী থানার শাহজালাল তদন্ত কেন্দ্রের ইনচার্জ দেবাশীষ দেবসহ পুলিশ সদস্যরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com