বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

শহরে চোরের সর্দারনি মর্জিনা রিমান্ডে

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৮ জানুয়ারী, ২০২০
  • ৪২৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের চোরের সর্দারনি ও মক্ষীরাণী মর্জিনা আক্তার (৩০) কে রিমান্ডে এনেছে পুলিশ। গতকাল সোমবার দুপুরে কারাগার থেকে মর্জিনাকে সদর থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে মর্জিনার কাছ থেকে শহরের চুরির ঘটনার গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে বলে জানা গেছে। তবে পুলিশ তদন্তের স্বার্থে মুখ খুলছেন না। যাচাই বাচাই করে চোরাই মালামাল উদ্ধারের চেষ্টা চালিয়েছেন বলে সদর থানার ওসি এ প্রতিনিধিকে জানিয়েছেন।
প্রসঙ্গত গত ১৪ জানুয়ারী শহরের যশেরআব্দা এলাকার মাদক ব্যবসায়ী ভিংরাজ মিয়ার স্ত্রী মর্জিনাকে পুলিশ আটক করে। এ সময় তার কাছ থেকে শহরের বিভিন্ন বাসা বাড়ি থেকে চোরাইকৃত স্বর্ণালংঙ্কার, মোবাইল ফোন ও নগদ টাকাসহ বিভিন্ন মালামাল উদ্ধার করে। এরপরে তাকে কোর্টে পাঠিয়ে উক্ত মামলার তদন্তকারী কর্মকর্তা খোরশেদ আলম ৫ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত মর্জিনার ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
এর আগে ১৩ জানুয়ারী ১৬৪ ধারায় আদালতে মর্জিনার শীর্ষ শিবলু মিয়ার স্বীকারোক্তি জবানবন্দীতে এসব তথ্য উঠে আসে। শিবলু আরও জানায় মর্জিনার বাসায় থেকে তার নেতৃত্বে ১৫ জন চিচকে চোর হবিগঞ্জ শহরের বিভিন্ন বাসা বাড়িতে চুরির কার্যক্রম করে আসছে। আর মর্জিনা কমিশন হারে তাদের বেতন দিয়ে থাকে।
স্থানীয়রা জানান, যশেরআব্দা এলাকার মাদক ব্যবসায়ী ভিংরাজ মিয়ার স্ত্রী মর্জিনা এক সময় এলাকায় মক্ষীরাণী হিসেব পরিচিত ছিল। এরপর মাদক ব্যবসাসহ নানান অপকর্মে জড়িয়ে একাধিকবার পুলিশের হাতে আটক হয়। কিন্তু আইনের ফাঁক-ফোকর দিয়ে বেরিয়ে এসে পুনরায় এসব ব্যবসায় জড়িয়ে পড়ে। সম্প্রতি শহরের কলেজ কোয়ার্টার এলাকার বুল্লা ইউনিয়নের চেয়ারম্যান মুক্তার হোসেন বেনুর বাসাসহ আইনজীবি ও পুলিশের বাসায় কয়েকবার চুরি হয়। এ নিয়ে সদর থানা পুলিশের সাড়াশী অভিযানে এরা আটক হয়। এদের মধ্যে রুবেল, রনি, ফারুকসহ ৬ জন রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com