বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৪:১১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলনের দায়ে বানিয়াচং উপজেলা আওয়ামীলীগ সভাপতিকে জরিমানা করায় বিক্ষোভ নবীগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলন করায় ১ লাখ টাকা জরিমানা ড্রেজার মেশিন পুড়িয়ে ধ্বংস হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল ! নবীগঞ্জে ধান চাল ও মিল মালিক সমিতির কমিটি গঠন হবিগঞ্জ জেলা যুবদলের বিবৃতি ॥ সাংগঠনিক কার্যক্রমকে বাধাগ্রস্ত ও প্রশ্নবিদ্ধ করতেই যুবদল নেতা জালাল আহমেদের বিরুদ্ধে অপপ্রচার নবীগঞ্জে সুদখোরের বিরুদ্ধে অভিযোগ ॥ তদন্তে পুলিশ প্রধানমন্ত্রীর জন্মদিনে দরিদ্রদের মাঝে মোতাচ্ছিরুল ইসলামের শাড়ী-লুঙ্গী বিতরণ শহরের গোসাইপুরে সাপের দংশনে ১ ব্যক্তি গুরুতর আহত পানিউমদায় ডায়মন্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর মাসিক উন্নয়ন সভা অনুষ্ঠিত বাংলাদেশ দলিল লেখক সমিতি হবিগঞ্জ সদর উপজেলা কমিটি গঠন
শহরের বিদ্যুৎ বিল খেলাপীর বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান ১২ লাখ টাকা জরিমানা ও মামলা

শহরের বিদ্যুৎ বিল খেলাপীর বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান ১২ লাখ টাকা জরিমানা ও মামলা

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের বিভিন্ন স্থানে বিদ্যুৎ বিল খেলাপীর বিরুদ্ধে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে। এ সময় শহরের এক ব্যবসায়ীকে তার পিটিআই রোডের বাসা ও ঘাটিয়া বাজার তাঁর ব্যবসা প্রতিষ্ঠানের জন্য ৯ লাখ টাকা জরিমানা করা হয়। তখন তার বিদ্যুৎ লাইন বিচ্ছিন্ন করে তার মিটার জব্দ করেন ভ্রাম্যমান আদালত। এছাড়া মুসলিম কোয়ার্টার, শায়েস্তানগর, ইনাতাবাদ ও মোহনপুরে এসব অভিযোগে আরো ৩ লাখ টাকা জরিমানা করা হয়। গতকাল সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সিলেট বিদ্যুৎ আদালতের যুগ্ম দায়রা জজ আব্দুল হালিমের নেতৃত্বে বিদ্যুৎ অফিসের নির্বাহী প্রকৌশলী স্বাগত সরকার এ অভিযান পরিচালনা করেন।
এ ঘটনায় উল্লেখিত বাসার মালিকগণের বিরুদ্ধে বিদ্যুৎ আইনে মামলা দায়ের করা হয়। নির্বাহী প্রকৌশলী জানান, এ অভিযান প্রতিনিয়ত চলবে। যারা বিদ্যুৎ বিল ফাঁকি দিয়ে বছরের পর বছর বিদ্যুৎ ব্যবহার করে আসছেন তাদের বিরুদ্ধে অভিযান চলবে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com