শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

জেরিন হত্যাকান্ডের সাথে যেই জড়িত তাকে আইনের আওতায় আনা হবে-এমপি আবু জাহির

  • আপডেট টাইম রবিবার, ২৬ জানুয়ারী, ২০২০
  • ৪০২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ অপরাধী যেই হোক, তার পরিচয় অপরাধী। হবিগঞ্জে জেরিন হত্যার সাথে যে বা যারা জড়িত, সে কোন দলের, কোন গোষ্ঠীর তা দেখার বিষয় নয়। এদেরকে অবশ্যই আইনের আওতায় নিয়ে আসা হবে।
রিচি উচ্চ বিদ্যালয়ের মেধাবী ছাত্রী মদিনাতুল কোবরা জেরিনের স্মরণে গতকাল শনিবার বিকেলে ধল এলাকায় আয়োজিত শোক সভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন। এমপি আবু জাহির বলেন, অপরাধী যদি আওয়ামী লীগেরও হয় তার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জেরিন হত্যার সাথে জড়িতদেরও আইনের আওতায় আসতে হবে। কাউকে ছাড় দেয়া হবে না। সঠিক তদন্তের মাধ্যমে রিচি উচ্চ বিদ্যালয়ের এই মেধাবী ছাত্রীর মৃত্যুর সাথে জড়িতদের আইনের আওতায় নিয়ে আসতে প্রশাসনের প্রতি আহবান জানান তিনি।
লোকড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরহাদ আহমেদ আব্বাসের সভাপতিত্বে শোক সভায় বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, পুলিশ সুপার রবিউল ইসলাম, হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাসুক আলী, সাবেক চেয়ারম্যান আক্রাম আলী, আছান উল্লা মাস্টার, ডা. জিতু মিয়া প্রমুখ।
শোক সভায় শিক্ষক-শিক্ষার্থী ও নানা শ্রেণী পেশার নেতৃবৃন্দসহ এলাকার দুই সহশ্রাধিক লোকজন অংশ নেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com