বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

জিজ্ঞাসাবাদে আটককৃতদের স্বীকারোক্তি চাকরি হারানোর ক্ষোভে ট্রাক চালক ও তার বন্ধুকে মাধবপুরে হত্যা

  • আপডেট টাইম রবিবার, ২৬ জানুয়ারী, ২০২০
  • ৪০০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ চাকরি হারানোর ক্ষোভেই ট্রাক চালক ও তার বন্ধুকে মাধবপুরে শ্বাসরোধ করে হত্যা করেছে ওই ট্রাকের চাকরিচ্যুত চালক ও তার সহকারী। গতকাল শনিবার সকালে হত্যাকারীদের আটক করেছে পুলিশ। এ ঘটনায় মাধবপুরের এক দোকানদারকেও আটক করা হয়। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা হত্যার কথা স্বীকার করেছেন।
আটককৃতরা হলেন, সিলেট সদর উপজেলার ধোপাগুল মুড়ারগাও এলাকার ফৌজদার মিয়া তালুকদারের ছেলে মোঃ ইব্রাহিম মিয়া তালুকদার ও বিশ্বনাথের শ্বাসরাম এলাকার রুস্তম আলীর ছেলে ফজর মিয়া। এর আগে শুক্রবার সকালে সিলেটের দক্ষিণ সুরমার পারাইরচক এলাকা থেকে ছয়টি চাকা খোলা অবস্থায় একটি ট্রাক থেকে দুজনের লাশ উদ্ধার করে পুলিশ। নিহতরা হলেন, চুয়াডাঙ্গার আলমডাঙ্গা বাগদী গ্রামের মো. কাদেরের ছেলে জাহাঙ্গীর মিয়া ও দীন মোহাম্মদের ছেলে রাজু আহমদ। ঘাতকরা ট্রাকটিকে ‘দুর্ঘটনা কবলিত’ করার নাটক সাজালেও শুরুতেই পুলিশের কাছে এটি হত্যাকান্ড বলে মনে হয়েছিল। এরই প্রেক্ষিতে ২৪ ঘণ্টার মধ্যে পুলিশ হত্যার রহস্য উদঘাটন করেছে। পুলিশ ফজরের শ্বশুরবাড়ি থেকে নিহতদের লুন্ঠিত মোবাইল সেট ও ৭০ হাজার টাকা মূল্যের ট্রাকের ৩টি চাকা ও ৫টি রিং মাধবপুর উপজেলার জগদীশপুরের জয়নাল মিয়ার দোকান থেকে উদ্ধার করেছে। এ ঘটনায় টায়ার ক্রেতা ওই উপজেলার বেড়জুড়া গ্রামের আব্দুল কাদিরের ছেলে জয়নাল মিয়াকেও আটক করেছে পুলিশ। আটকদের বরাত দিয়ে এসএমপি’র অতিরিক্ত উপ কমিশনার জেদান আল মূসা (মিডিয়া) জানান, ট্রাকটির মালিক চুয়াডাঙ্গার আলমডাঙ্গা থানার আইলদীপুরের আতাউর রহমান। আটক ইব্রাহিম ট্রাকচালক ও ফজর হেলপার ছিলেন। গত ২১ জানুয়ারি ট্রাকটি ঢাকায় নিয়ে গেলে ইব্রাহিমকে বাদ দিয়ে নতুন চালক হিসেবে জাহাঙ্গীরকে চাকরি দেন গাড়ির মালিক। জাহাঙ্গীরের বন্ধু ছিলেন রাজু। সে পেশায় কম্পিউটার অপারেটর ছিলেন।
পরদিন বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় গাজীপুর থেকে ট্রাকে রিকশার যন্ত্রাংশ নিয়ে সিলেটে আসার সময় জাহাঙ্গীর ও তার বন্ধু রাজুর সফর সঙ্গী হন সাবেক চালক ইব্রাহিম। পথে ঢাকা-সিটে মহাসড়কের মাধবপুর আসার পর জাহাঙ্গীর ও রাজুকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। এরপর গাড়ি চালায় ইব্রাহিম। গাড়িটি মাধবপুরের জগদীশপুর ও আউশকান্দি হয়ে সিলেটের দক্ষিণ সুরমায় এনে থামায় তারা। এরপর পরিকল্পনা করে লাশ দু’টি চালক ও হেলপারের সিটে বসিয়ে সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের পারাইরচকে রেখে যায়। ঘটনাটি ‘নিছক দুর্ঘটনা’ সাজাতে ট্রাকটি সড়কের পাশে রেখে খুলে নেয়া হয় ছয়টি চাকা। এরপর জগদীশপুর জয়নালের দোকানে নিয়ে চাকাগুলো বিক্রি করা হয়। খবর পেয়ে ট্রাক মালিক আতাউরসহ নিহতদের স্বজনরা গতকাল শনিবার দুপুরে মগলাবাজার থানায় আসেন। এ ঘটনায় নিহত রাজুর ভাই সুজন বাদী হয়ে আটক তিনজনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com