শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে মাদরাসা মার্কেটে ভয়াবহ অগ্নিকান্ড ৯ দোকান পুড়ে ছাঁই ॥ ১০ লাখ টাকার ক্ষতি

  • আপডেট টাইম শুক্রবার, ২৪ জানুয়ারী, ২০২০
  • ৪৯৬ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ শহরের ওসমানী রোড হিরামিয়া গালস হাই স্কুলের পাশে অবস্থিত দারুল উলুম মাদরাসা ও এতিমখানা মার্কেটে বুধবার গভীর রাতে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় ৯টি দোকান পুড়ে ছাঁই হয়। এতে অন্তত ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে। খবর পেয়ে নবীগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় এই মার্কেটে অবস্থিত ডিভাইস ইলেকট্রনিক ওয়ার্কসপের ব্যবসায়ী দিপু মিয়ার দোকানের দেড় লাখ টাকার মালামাল, বিছমিল্লাহ ষ্টিল এন্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপের ২ লাখ টাকার মালামাল, আলী ট্রেডাস এর তিনটি রিক্সা, একটি মোটর সাইকেল, ডিল মেশিন, ওয়েলডিং মেশিন, পেসার মেশিনসহ ৪ লাখ টাকার মালামাল পুড়ে ছাঁই হয়ে যায়। এছাড়া আরও ৬ টি দোকানসহ মালামাল পুড়ে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা। ঘটনাস্থল পরিদর্শন করেছেন নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমেদ চৌধুরী, প্যানেল মেয়র ১ এটিএম সালাম, নবীগঞ্জ থানার একদল পুলিশ ফোর্সসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ। ভোর রাতে নবীগঞ্জ দারুল উলুম মাদরাসা ও এতিমখানার মার্কেটে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের সহায়তার হাত বাড়িয়ে দিতে উপজেলা প্রশাসনের প্রতি আহ্বান জানিয়েছেন সুশীল সমাজ।
এ ব্যাপারে জানতে চাইলে নবীগঞ্জ ফায়ার সার্ভিসের দায়িত্বে থাকা ফায়ারম্যান ইসমাঈল হোসেন বলেন, অগ্নিকান্ডের সুত্রপাত কীভাবে হয়েছে সঠিক বলা যাচ্ছে না। তবে আমরা ধারণা করছি বিদ্যুতিক শটসার্কিট থেকে অগ্নিকান্ড হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com