সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১১:৪২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
সিলেট এমসি কলেজে স্বামীকে বেধে স্ত্রীকে ধর্ষণের ঘটনায় ॥ হবিগঞ্জ থেকে ধর্ষক অর্জুন রনি ও রবিউল গ্রেফতার মাধবপুরে সড়ক দুর্ঘটনায় চালক ও হেলপার নিহত নবীগঞ্জের প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সাইফুলের অনিয়মের তদন্ত শুরু নবীগঞ্জে ৭ মামলার পলাতক আসামী ইয়াহিয়া অধরা বানিয়াচঙ্গের নয়াপাথারিয়া গ্রামের ডাবল মার্ডার মামলার আসামী যুবদল নেতা কুহিনুর আলম কারাগারে ডাঃ মুশফিক হুসেন চৌধুরীকে সংবর্ধনা সিলেট বিভাগের শ্রেষ্ট উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলামকে গণসংবর্ধনা প্রদান হবিগঞ্জ জীবন বীমা কর্পোরেশন সেলস অফিসের ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত শহরে নাম্বার প্লেইটের দাবিতে শ্রমিকের বিক্ষোভ ও সমাবেশ দাবী আদায়ে অনশনের হুমকি লাখাইয়ে মেম্বারের বিরুদ্ধে চাল আত্নসাতের অভিযোগ
রিচিতে টমটম ধাক্কায় আহত এসএসসি পরীক্ষার্থী নিহত ॥ শিক্ষার্থীদের বিক্ষোভ

রিচিতে টমটম ধাক্কায় আহত এসএসসি পরীক্ষার্থী নিহত ॥ শিক্ষার্থীদের বিক্ষোভ

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার রিচি গ্রামের নিকট টমটমের ধাক্কায় আহত মদিনাতুল কিবরিয়া জেরিন নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। গতকাল রোববার সকালে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। তার মৃত্যুর খবর পেয়ে বিক্ষুব্ধ সহপাঠীরা হবিগঞ্জ-লাখাই সড়ক অবরোধ করে। এ সময় বেশ কয়েকটি টমটম, সিএনজি অটোরিকশা ও রিকশা ভাংচুর করা হয়। নিহত জেরিন সদর উপজেলার লুকড়া ইউনিয়নের ধল গ্রামের আব্দুল হাই’র মেয়ে। সে রিচি উচ্চ বিদ্যালয়ের ছাত্রী।
রিচি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোজাম্মেল হোসেন জানান, শনিবার সকাল ৮টার দিকে প্রাইভেট পড়ার জন্য জেরিন রিচি আসছিল। সে রিচি উচ্চ বিদ্যালয়ের নিকট নামার সময় সিএনজিটি সামনের দিয়ে এগিয়ে যায়। এতে সিএনজির ধাক্কায় জেরিন রাস্তায় পড়ে মাথায় আঘাতপ্রাপ্ত হয়। তাৎক্ষণিক স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে। পরে তার অবস্থার অবনতি হলে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রোববার জেরিন মারা যায়। এদিকে ঘটনার খবর পেয়ে একই ইউনিয়নের বামকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা লাখাই-মাদনা রোডে মানববন্ধন ও বিক্ষোভ করে। এ সময় তারা বেশ কয়েকটি রিকশা, অটোরিকশা ও ইজিবাইক ভাংচুর করে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান অতিরিক্ত পুলিশ সুপার মো. রবিউল ইসলাম, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাসুক আলী ও ইন্সপেক্টর দৌস মোহাম্মদসহ পুলিশের কর্মকর্তারা। তারা দায়িদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আশ^াস দিলে শিক্ষার্থীরা অবরোধ তুলে নেয়।
অতিরিক্ত পুলিশ সুপার মো. রবিউল ইসলাম জানান, বিক্ষুব্ধ শিক্ষার্থীদের সাথে কথা হয়েছে। তারা অবরোধ তুলে নিয়েছে। যারা এ ঘটনার সাথে জড়িত তাদেরকে আইনের আওতায় আনা হবে। এলাকার পরিস্থিতি শান্ত আছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com