বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী ২০২০, ১২:০৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
আজমিরীগঞ্জে সম্পত্তির জন্য বাবাকে গলাকেটে হত্যা ॥ স্ত্রী সন্তান পলাতক ॥ মাথা নদীতে আর দেহ ফেলে দেয় জঙ্গলে থামছেই না চোরাচালান ॥ প্রতিদিনই আসছে ভারতীয় পণ্য ॥ এবার সীমান্তে বিপুল পরিমান মোবাইল ফোন ও টুথপেস্ট জব্ধ নবীগঞ্জে শিক্ষিকাকে উত্যক্ত করার দায়ে বখাটের কারাদণ্ড জাতির পিতার দর্শন থেকে তরুণ প্রজন্মকে শিক্ষা নিতে হবে-এমপি আবু জাহির বানিয়াচঙ্গে ইরি বোরো জমি চাষাবাদে প্রতিবন্ধকতার সৃষ্টি ॥ মামলা দায়ের ১৩ জনের বিরুদ্ধে প্রতিবেদন দাখিল লাখাইয়ে মফিজুল হত্যা ॥ আসামিদের বাড়ি-ঘরে হামলা ভাংচুর ও লুটপাট মাধবপুরে মা সমাবেশ অনুষ্ঠিত কালিয়ারভাঙ্গা ইউনিয়নের গণফোরামের রমজানপুর-উমরপুর ওয়ার্ড কমিটি গঠিত হবিগঞ্জ আই.এফ.সি’র দরিদ্রদের মাঝে সেলাই মেশিন ও অসুস্থ রোগীদের মধ্যে নগদ অর্থ বিতরণ সেচ প্রকল্পের আয়তন বাড়েনি তবুও এক বছরে আড়াই লাখ টাকার অতিরিক্ত বিল প্রদান
উমেদনগর পৌর উচ্চ বিদ্যালয়ে এমপি আবু জাহির ॥ সমাজে মাথা উঁচু করে দাঁড়াতে মানসম্পন্ন শিক্ষার বিকল্প নেই

উমেদনগর পৌর উচ্চ বিদ্যালয়ে এমপি আবু জাহির ॥ সমাজে মাথা উঁচু করে দাঁড়াতে মানসম্পন্ন শিক্ষার বিকল্প নেই

স্টাফ রিপোর্টার ॥ আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির এমপি বলেছেন, সমাজে মাথা উঁচু করে দাঁড়াতে হলে মানসম্পন্ন ও সময়োপযোগী উচ্চ শিক্ষা অর্জনের বিকল্প নেই। মানসম্পন্ন শিক্ষা, দক্ষতা ও উদ্ভাবনী শক্তিই পারে সব প্রতিকূলতা এবং প্রতিবন্ধকতা কাটিয়ে মানুষকে উন্নত পর্যায়ে নিয়ে যেতে। গতকাল রবিবার সকাল ১১টায় হবিগঞ্জ শহরের উমেদনগর পৌর উচ্চ বিদ্যালয় কর্র্র্র্তৃপক্ষের আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ও সংবর্ধিত ব্যক্তিত্বের বক্তব্যে এসব কথা বলেন হবিগঞ্জ-৩ আসনের এমপি এবং জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। তিনি বলেন, ক্ষমতায় আসার পরই প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিজ্ঞান ও তথ্য-প্রযুক্তি শিক্ষার প্রসার ঘটাতে ব্যাপক উদ্যোগ গ্রহণ করেন। যে কারণে আমাদের তরুণ সমাজ দিন দিন দক্ষ হয়ে উঠছে। নিজেদের দক্ষতা কাজে লাগিয়ে আজ ব্যক্তিগত ও দেশের উন্নয়নে কাজ করতে পারছে তারা। উমেদনগর পৌর হাইস্কুল এমপিওভুক্ত হওয়ায় এমপি আবু জাহিরকে এই সংবর্ধনা দেয়া হয়েছে। বারো’র সর্দার মোঃ সোনা মিয়ার সভাপতিত্বে ও আহমেদ জামান খান শুভ’র পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাবেক পৌর চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী ও হবিগঞ্জ পৌরসভার মেয়র মোঃ মিজানুর রহমান। এর আগে ৮৫ লাখ টাকা ব্যয়ে উমেদনগর পৌর উচ্চ বিদ্যালয়ে নয়া ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে মোনাজাতে অংশ নেন এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।
সংবর্ধনা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল জলিল মিয়া, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন কলি, শিক্ষানুরাগী সদস্য মোঃ জালাল উদ্দিন খান, সাবেক কমিশনার ফরিদ মিয়া, অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা মোঃ বদরুদ্দীন, জেলা কৃষক লীগের সভাপতি হুমায়ুন কবীর রেজা, সাবেক কমিশনার মোঃ ইউনুছ মিয়া, মোঃ মঈন উদ্দিন খান, শাহজালাল একাডেমীর অধ্যক্ষ মোঃ আফজাল আহমেদ, মোঃ ফজলুল হক সজলু, মোঃ মফিজুর রহমান বাচ্চু, আওয়ামী লীগ নেতা অমীয় রায়, উমেদনগর শিক্ষা উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট অর্জুন চন্দ্র রায়, জেলা যুবলীগের সহ সভাপতি মোঃ আব্দুল মালেক, আব্দুল হান্নান প্রমুখ।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com