শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নতুন সদস্য হিসেবে ৪ জনের যোগদান বানিয়াচংয়ে প্রেসক্লাবের জরুরী সভা

  • আপডেট টাইম রবিবার, ১৯ জানুয়ারী, ২০২০
  • ৩৩৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় ক্লাবের নতুন সদস্য হিসেবে ৪ জন সাংবাদিক যোগদান করেছেন। গতকাল শনিবার বেলা ১১টায় বানিয়াচং বড়বাজারস্থ সাদিয়া ইলেক্ট্রেনিক্স এর দোতলার অস্থায়ী কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। প্রেসক্লাব সভাপতি হেমায়েত আলী খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খলিলুর রহমান খলিলের সঞ্চালনায় সভায় প্রেসক্লাবের বিগত দিনের বিভিন্ন কার্যক্রমের উপর বিশদ আলোচনা করা হয়। আলোচনায় অংশ নেন মানবজমিন প্রতিনিধি ও হবিগঞ্জ এক্সপ্রেস পত্রিকার স্টাফ রিপোর্টার মখলিছ মিয়া, তরঙ্গ সাহিত্য পত্রিকার সম্পাদক শিব্বির আহমদ আরজু, সমকাল প্রতিনিধি আর ইউ সুমন, সিলেট ভিউ প্রতিনিধি জসিম উদ্দিন, দেওয়ান শোয়েব রাজা, বাংলাদেশ টুডে আতাউর রহমান মিলন, যুগভেরীর আবদুল হক মামুন।
প্রেসক্লাবে নতুন সদস্য নেয়ার ব্যাপারে সর্বসম্মতিক্রমে একমত পোষণ করেন উপস্থিত বানিয়াচং প্রেসক্লাবের সাংবাদিবৃন্দ। বানিয়াচং প্রেসক্লাবে অন্তর্ভুক্ত হওয়ার জন্য ৪ জন সাংবাদিক তাদের লিখিত আবেদনের প্রেক্ষিতে আনুষ্ঠানিকভাবে মিষ্টিমুখ করিয়ে ক্লাবের সাধারণ সদস্য হিসেবে যোগদান করান সভাপতি, সেক্রেটারির নেতৃত্বে ক্লাবের অন্যান্য সদস্যরা। বানিয়াচং প্রেসক্লাবে যোগদানকৃত সদস্যরা হলেন-দৈনিক ভোরের কাগজ পত্রিকার বানিয়াচং প্রতিনিধি ও দৈনিক প্রতিদিনের বাণীর স্টাফ রিপোর্টার জীবন আহমেদ লিটন, দৈনিক খোয়াই পত্রিকার বানিয়াচং প্রতিনিধি সাহিদুর রহমান, বাংলা টিভির বানিয়াচং প্রতিনিধি আল আমিন খান, ডেইলি বাংলাদেশ ও আমার হবিগঞ্জ পত্রিকার বানিয়াচং প্রতিনিধি তানজিল হাসান সাগর। অন্যদিকে ঢাকা রেসিডেন্সিয়াল মডেল কলেজের নবম শ্রেণির ছাত্র নাইমুল আবরারের অবহেলাজনিত মৃত্যুর অভিযোগে করা মামলায় প্রথম আলোর সম্পাদক মতিউর রহমানসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে সর্বসম্মতিক্রমে সভায় নিন্দা প্রস্তাব গৃহিত হয়। এছাড়াও সভায় বানিয়াচং প্রেসক্লাবের প্রয়াত সভাপতি আখলাক হুসাইন খান খেলু’র রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন সাংবাদিক হাফেজ শিব্বির আহমেদ আরজু।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com