বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে বাস চাপায় ২ পথচারী নিহত শতাধিক পরিবারের ৫৫ একর ভূমি লীজ নিয়ে বিরোধ ॥ সাতাইহাল পূর্বপাড়া সমিতি ও শ্রীমঙ্গল টি স্টেটের লোকজনের মধ্যে উত্তেজনা ॥ সংঘর্ষের আশঙ্কা বিএনপি নেতা ইলিয়াস আলী গুমের ১২ বছর ॥ ইলিয়াস আলীর জন্য দোয়া চাইলেন তাহসিনা রুশদীর লুনা নবীগঞ্জে লটারির মাধ্যমে হারভেস্টার মেশিন বিতরণের তালিকা নির্ধারণ চুনারুঘাটে বিপুল পরিমাণ মাদকসহ বিক্রেতা গ্রেপ্তার বৈশাখী ঝড়ে লন্ডভন্ড জেলা ॥ বিভিন্ন এলাকা বিদ্যুৎবিহীন হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে পুলিশসহ আহত ১৫ বৃন্দাবন কলেজের শিক্ষকের বাসায় চুরি ॥ মালসহ আটক ২ বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি

জন্মই যার আজন্ম পাপ

  • আপডেট টাইম শনিবার, ১০ মে, ২০১৪
  • ৪৪৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ কন্যা সন্তান জন্ম নেওয়ার কারণে এক পাষন্ড পিতা তার সদ্য ভূমিষ্ট সন্তানসহ মাকে অমানষিক নির্যাতন সইতে না পেরে অসহায় মা তার সন্তানকে নিয়ে আহতাবস্থায় পিত্রালয়ে আশ্রয় নিয়েছে।
জানা যায়, গত ৩ বছর পূর্বে নবীগঞ্জের গোজাখাই গ্রামে মৃত আবুল হোসেন এর পুত্র হারুন মিয়া বিয়ে করে বানিয়াচং উপজেলার কাগাপাশা গ্রামের আব্দুল আহাদ চৌধুরীর কন্যা আখিঁ চৌধুরীকে। বছর খানেক তাদের দাম্পত্য জীবন সুখেই চলছিল। এর পর থেকে স্বামী হারুন মিয়া আখিঁকে যৌতুকের জন্য নানান চাপ সৃষ্টি করে। এক পর্যায়ে ৭-৮ মাস পূর্বে দরিদ্র পিতার কাছ থেকে ১ লাখ টাকা নিয়ে দেয় স্বামীকে। এতেও তার মন জয় করতে পারেনি আখিঁ। আবার নেমে আসে সেই নির্যাতন। আখিঁর দৈনন্দিন জীবন চলা হয়ে পড়ে কষ্টকর। এক পর্যায়ে গর্ভাবস্থা থাকা অবস্থায় তাকে শারীরিকভাবে নির্যাতন করে অবরুদ্ধ করে রাখে স্বামী হারুন। আখির পরিবার এই খবর শুনতে পেয়ে নবীগঞ্জ থানা পুলিশের মাধ্যমে আখিকে উদ্ধার করে নিয়ে আসে। পরে গ্রাম্য শালিসের মাধ্যমে আখিঁকে আবার স্বামীর কাছে পাঠানো হয়। কিছুদিন পূর্বে স্বামী হারুন আখিঁকে যৌতুকের জন্য আবার চাপ সৃষ্টি করে। আখিঁ বাবার বাড়ি থেকে যৌতুক আনতে অনীহা প্রকাশ করলে স্বামী হারুন তার উপর আবার নির্যাতন শুরু করে। গত ৬ দিন পূর্বে আখিঁ একটি কন্যা সন্তান প্রশব করে। এতে স্বামী হারুন ক্ষিপ্ত হয়ে সিএনজি যোগে আখিকে একা তার পিত্রালয়ে পাঠিয়ে দেয়। গতকাল আখিঁ তার শিশু কন্য্াকে নিয়ে শহরের সেন্ট্রাল হাসপাতালের ডাক্তার তৃপ্তি রানী দাশ এর নিকট চিকিৎসার জন্য আসে। এ অবস্থায় ওই শিশুর ভবিষ্যৎ নিয়ে চিন্তিত আখি। শিশুটি কি যতদিন পৃথিবীতে বেচে থাকবে জন্মই যার আজন্ম পাপ ওই প্রবাদ নিয়েই কি বাচতে হবে তাকে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com