বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

ক্যান্সার বিষয়ক সচেতনতা সভায় ডাঃ মুশফিক আগামী ২ থেকে ৩ মাসের মধ্যে হবিগঞ্জের মানুষ ক্যান্সারের চিকিৎসা নিতে পারবে

  • আপডেট টাইম শনিবার, ১০ মে, ২০১৪
  • ৩৭৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ গতকাল শুক্রবার সকাল ১১ টায় জেলা পরিষদ হল রুমে ক্যান্সার সচেতনতা বিষয়ক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এর পূর্বে ১০ টার দিকে এক শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। শোভাযাত্রটি জেলা পরিষদ প্রাঙ্গন থেকে বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় জেলা পরিষদ প্রাঙ্গণে গিয়ে শেষ হয়।
পরে জেলা পরিষদের প্রধান নির্বাহী আফতাব আলীর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্টিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদ প্রশাসক ডাঃ মুশফিক হুসেন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন জাতীয় ক্যান্সার গবেষণা ইনস্টিটিউটের সহযোগী অধ্যাপক ও প্রধান ডাঃ হাবিবুল্লাহ তালুকদার রাসকিন, হবিগঞ্জ সিভিল সার্জন ডাঃ নাসির উদ্দিন ভূইয়া ও ঢাকা এডিনবার্গ ইন্টারন্যাশনাল কলেজের অধ্যক্ষ রোকেয়া খাতুন রুমি, হবিগঞ্জ জেলা চেয়ামর‌্যান সমিতির সভাপতি মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী মমিন, ডাঃ সরওয়ার আলমসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।
প্রধান অতিথির বক্তেব্য ডাঃ মুশফিক হোসেন চৌধুরী, ঢাকা থেকে আগত সকল ডাক্তার ও কর্মকর্তাকে অভিনন্দন জানিয়ে বলেন, হাটি হাটি পা পা করে হবিগঞ্জে ডায়বেটিস হাসপাতাল প্রতিষ্টিত করেছি। তিনি বলেন, দেশের ১৬ কোটি মানুষ যে ভাবে ডায়বেটিস এর চিকিৎসা পাচ্ছেন সে ভাবেই হবিগঞ্জ জেলার মানুষ আগামী ২ থেকে ৩ মাসের মধ্যে ক্যান্সার বিষয়ক চিকিৎসা সেবা নিতে পারবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com