শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জে এডভোকেট আলমগীর চৌধুরী ॥ মৃত্যুর আগ পর্যন্ত বঙ্গবন্ধু ও শেখ হাসিনার জয়গান গেয়ে যাবো

  • আপডেট টাইম রবিবার, ৫ জানুয়ারী, ২০২০
  • ৬৯৩ বা পড়া হয়েছে

ছনি চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জে আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হলেন হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সদ্য ঘোষিত কমিটির সাধারণ সম্পাদক ও নবীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী।
শনিবার দুপুরে উপজেলার আউশকান্দিতে বিশাল মোটর-সাইকেল শুভাযাত্রার মধ্য দিয়ে আলমগীর চৌধুরীকে বরণ করে নেন নেতাকর্মীরা। পরে সেখানে পথসভায় বক্তব্য রাখেন তিনি। এরপর বিশাল মোটর সাইকেল শুভাযাত্রা ও গাড়িবহর সহকারে নবীগঞ্জ শহরে বিভিন্নস্তারের নেতাকর্মীরা হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানান।
পথসভায় বক্তব্য রাখেন, হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরী। এ সময় তিনি বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা বির্নিমানে বর্তমান সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ আজ সু-সংগঠিত। দুর্নীতি, সন্ত্রাস, চাদাঁবাজ ও চাটুকার মুক্ত দল হিসেবে আওয়ামীলীগকে গড়ে তোলতে প্রধানমন্ত্রীর শুদ্ধি অভিযান অব্যাহত রয়েছে। শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি আরো বলেন, মৃত্যুর আগ পর্যন্ত আমি বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আদর্শ ও জয়গান গেয়ে যাবো। বিএনপি প্রসঙ্গে তিনি বলেন, বিএনপি এখন অভিভাবক শূন্য, দেশে তাদের অস্তিত্ব নেই, বিএনপি এখন ঠিকানা বিহীন, যাদের ঠিকানা নেই তাদের ক্ষমতায় আসার সম্ভবনাও নেই।
নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরীর সভাপতিত্বে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি এডভোকেট আবুল ফজল, হবিগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম, হবিগঞ্জ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বুরহান উদ্দিন চৌধুরী, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি অধ্যাপক মুজিবুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এডভোকেট গতি গোবিন্দ দাশ, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু সিদ্দিক, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট মুজিবুর রহমান কাজল, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু, রিজভী আহমেদ খালেদ, নবীগঞ্জ উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি শেখ শাহানুর আলম ছানু, উপজেলা শ্রমিকলীগের সভাপতি আব্দাল করিম, নবীগঞ্জ উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি দিলারা হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সগসভাপতি মহিনুর রহমান অহি প্রমুখ। এ সময় নবীগঞ্জ উপজেলা ও পৌর আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, তাতিঁলীগ, মহিলা আওয়ামীলীগসহ বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের সহস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com