বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

নাতিরাবাদে বসুন্ধরা সংসদ এর অনন্য অর্জন ॥ ১৫ বছর যাবৎ বিজয় দিবস ক্রিকেট টুর্ণামেন্ট আয়োজন

  • আপডেট টাইম মঙ্গলবার, ৩১ ডিসেম্বর, ২০১৯
  • ৬৪৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের নাতিরাবাদ এলাকার বসুন্ধরা সংসদ ১৫ বছর যাবৎ বিজয় দিবস ক্রিকেট টুর্ণামেন্ট আয়োজন করে অনন্য উদাহরণ সৃষ্টি করেছে। এবার তাদের আয়োজন ছাড়িয়েছে জেলার সীমানা। দক্ষ ব্যবস্থাপনার জন্য টুর্ণামেন্টের প্রতি সকলের আস্থা সৃষ্টি হওয়ায় সিলেট, বি-বাড়ীয়াসহ জেলার বিভিন্ন উপজেলা থেকেও বিভিন্ন দল আসছে এই টুর্ণামেন্টে। এবারের আয়োজনে অংশ গ্রহণ করছে ৩০টি ক্লাব।
গতকাল দুপুরে নাতিরাবাদ মাঠে প্রধান অতিথি হিসাবে টুর্ণামেন্টের উদ্বোধন করেন হবিগঞ্জ পৌরসভার মেয়র মিজানুর রহমান মিজান। বসুন্ধরা সংসদ এর সভাপতি ও স্থানীয় কাউন্সিলার জুনায়েদ মিয়ার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট শাহ ফখরুজ্জামান। বক্তৃতা করেন সাবেক কাউন্সিলার হাবিবুর রহমান, আমিরুল ইসলাম রফিক, সিরাজুল মনফর, আব্দুল খালেক টেনু, রকিবুল ইসলাম, ফখরুল ইসলাম বাবুল, রুবেল চৌধুরী, নিতেন্দ্র সূত্রধর, আমিনুর ইসলাম, রফিক, সিরাজুল ইসলাম মনফর, আঃ মন্নাফ, হোসেন আহমেদ কাজল, নাজমুল ইসলাম, পলাশ, শাহিনুর প্রমূখ। প্রধান অতিথির বক্তৃতায় মেয়র মিজানুর রহমান মিজান বলেন, হবিগঞ্জ পৌরসভার উন্নয়নের পাশাপাশি এখানকার শিক্ষা, সংস্কৃতি ও ক্রীড়ার উন্নয়ন করতে চাই। এখান থেকে ভাল খেলোয়াড় সৃষ্টি এবং যুব সমাজকে মাদক ও সন্ত্রাস থেকে দূরে রাখতে এ ধরনের টুর্ণামেন্ট আয়োজনের বিকল্প নেই। তিনি হবিগঞ্জ পৌরসভার উন্নয়নে কাজ করতে সকলের সহযোগিতা কামনা করেন।
উদ্বোধনী খেলায় অংশ নেয় বি-বাড়ীয়ার নাছিরনগর ক্রীড়া সংঘ বনাম সিলেটের গোয়ালাবাজার ক্রিকেট একাডেমী। এতে গোয়ালাবাজার ক্রিকেট একাডেমী ৯৬ রানে জয়লাভ করে। টসে জয়লাভ করে প্রথমে ব্যাটিং করতে নেমে গোয়ালাবাজার ক্রিকেট একাডেমী নির্ধারিত ১৬ ওভারে ৭ উইকেটে ১৫৯ রান সংগ্রহ করে। জবাবে নাছিরনগর ক্রীড়া সংঘ ১৪ ওভারে সব কয়টি উইকেট হারিয়ে ৬৩ রান সংগ্রহ করে।
উপস্থিত ছিলেন,
আয়োজকরা জানান, টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন দল পাবে একটি মোটর সাইকেল। যা স্পন্সর করেছেন মেয়র মিজানুর রহমান। রানার্সআপ দল পাবে টেলিভিশন। এর আগে মাঠটিকে সংস্কার করা হলে এটি সকলের কাছেই এখন দৃষ্টিনন্দন স্থানে পরিণত হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com