শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জের ব্যবসায়ীর বাসায় ডাকাতি ॥ ৫ লাখ টাকাসহ বিয়ের স্বর্ণালংকার লুট

  • আপডেট টাইম সোমবার, ৩০ ডিসেম্বর, ২০১৯
  • ৬২২ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ পৌর এলাকার অভয়নগরে ব্যবসায়ীর বাসায় ডাকাতি সংগঠিত হয়েছে। যদিও ডাকাতির ঘটনা রহস্যে ঘেরা বলে মনে করছে পুলিশ।
গত শনিবার দিবাগত রাত ৩টার দিকে পৌর এলাকায় অভয়নগরের বিসমিল্লাহ কটেজে রাবেল চৌধুরীর বাসায় এ ঘটনা ঘটে।
ঘরের গৃহকর্তা সূত্রে জানা যায়, শনিবার দিবাগত রাত অনুমানিক রাত ৩টার দিকে নবীগঞ্জ পৌর এলাকায় অভয়নগরের বিসমিল্লাহ কটেজের ভাড়াটিয়া আব্দুল আউয়াল চৌধুরীর পুত্র রাবেল চৌধুরীর বাসায় জানালার গ্রীল কেটে ৭-৮ জনের মুখোশধারী একদল ডাকাত বাসায় প্রবেশ করে। পরে ডাকাতদল পরিবারে লোকজনকে দেশীয় দাড়ালো অস্ত্রের মুখে জিম্মি করে ঘরে লুটপাট চালায়। এ সময় রাবেল চৌধুরীর বড় ভাই এডঃ রাসেল চৌধুরীর ১৭ জানুয়ারি বিয়েকে সামনে রেখে ঘরের আলমারিতে রাখা প্রায় সাড়ে ৫ লাখ টাকা ও সাড়ে ৫ ভরি স্বর্ণালংকার নিয়ে যায়। বাসায় অবস্থানকালীন সময় ডাকাতদল ঘরে থাকা গরুর মাংসের তরকারী ও রুটি খেয়ে প্রায় ২ ঘন্টা পর ঘটনাস্থল ত্যাগ করে পালিয়ে যায়।
রবিবার সকালে খবর পেয়ে নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী, নবীগঞ্জ পৌরসভার মেয়র ছাবির আহমেদ চৌধুরী, নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আজিজুর রহমানসহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তি ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ ব্যাপারে নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনাটি রহস্যজনক বলে মনে হচ্ছে। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।
নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আজিজুর রহমান বলেন, বিষয়টি নিয়ে এখনো তদন্ত চলছে। অভিযোগ দিলে অধিকতর তদন্ত করে প্রকৃত ঘটনা উদঘাটন করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com