বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে বাস চাপায় ২ পথচারী নিহত শতাধিক পরিবারের ৫৫ একর ভূমি লীজ নিয়ে বিরোধ ॥ সাতাইহাল পূর্বপাড়া সমিতি ও শ্রীমঙ্গল টি স্টেটের লোকজনের মধ্যে উত্তেজনা ॥ সংঘর্ষের আশঙ্কা বিএনপি নেতা ইলিয়াস আলী গুমের ১২ বছর ॥ ইলিয়াস আলীর জন্য দোয়া চাইলেন তাহসিনা রুশদীর লুনা নবীগঞ্জে লটারির মাধ্যমে হারভেস্টার মেশিন বিতরণের তালিকা নির্ধারণ চুনারুঘাটে বিপুল পরিমাণ মাদকসহ বিক্রেতা গ্রেপ্তার বৈশাখী ঝড়ে লন্ডভন্ড জেলা ॥ বিভিন্ন এলাকা বিদ্যুৎবিহীন হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে পুলিশসহ আহত ১৫ বৃন্দাবন কলেজের শিক্ষকের বাসায় চুরি ॥ মালসহ আটক ২ বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি

বাহুবলে শীতে থরথর চা শ্রমিকদের গায়ে কম্বল জড়িয়ে দিলেন জেলা প্রশাসক

  • আপডেট টাইম সোমবার, ৩০ ডিসেম্বর, ২০১৯
  • ৫০৬ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ শীতে থরথর দরিদ্র চা শ্রমিকদের গায়ে কম্বল জড়িয়ে দিলেন হবিগঞ্জের জেলা প্রশাসক কামরুল হাসান। গতকাল রোববার রাত ৭টার দিকে বাহুবল উপজেলার রশিদপুর চা বাগান নাছঘরে কম্বল বিতরণ করেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন বাহুবল উপজেলা নির্বাহী অফিসার স্নিন্ধা তালুকদার, বাহুবল মডেল প্রেসক্লাব সভাপতি নূরুল ইসলাম নূর, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশীষ কর্মকার, রশিদপুর চা বাগানের ডিজিএম আমজাদ হোসেন, ভাদেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সামিউল ইসলাম, শিক্ষক বিকাশ দেব, চা শ্রমিক নেতা নিপেন চাষা, বাবুলাল তেলী, বিদ্যাসাগর বিন, বিমল কর্মকার, কমল চন্দ্র দাশ, শ্যামল সরব, ইয়াকুব আলী (মেম্বার) ও চাম্পালাল রবিদাস প্রমূখ।
ডিসেম্বরের শেষদিকে এসে শীত ঝেঁকে বসেছে বাহুবল উপজেলার চা বাগানসহ পাহাড়ি এলাকায়। হাড়কাপানো এ শীতের তীব্রতায় দরিদ্র জনগণ থরথর করে কাঁপছে। এমন পরিস্থিতিতে জেলা ও উপজেলা প্রশাসনের মাধ্যমে সরকারি কম্বল বিতরণ দরিদ্র শীতার্থদের জন্য আশির্বাদ হয়ে এসেছে। রোববার জেলা প্রশাসক কামরুল হাসানের কাছ থেকে কম্বল পেয়ে তাই অনেক শ্রমিককে আবেগাপ্লুত হয়ে সৃষ্টি কর্তার নিকট সংশ্লিষ্টদের জন্য প্রার্থনা করতে দেখা গেছে। ওই সময় জেলা ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দুই শতাধিক কম্বল বিতরণ করা হয়।
কম্বল বিতরণকালে জেলা প্রশাসক কামরুল হাসান বলেন, জনদরদী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার তরফ থেকে এ কম্বলগুলো দরিদ্র শীতার্থদের হাতে তুলে দেয়া হচ্ছে। তিনি বলেন, প্রধানমন্ত্রী চান যেন দরিদ্র জনগণ শীতে কষ্ট না পায়। তিনি আরো বলেন, গত কয়েকদিন যাবৎ জেলার সর্বত্র শীতের প্রকুপ বেড়েছে। এতে বহু দরিদ্র জনসাধারণ কষ্ট পাচ্ছেন। দরিদ্রদের পাশে সরকারের পাশাপাশি বিত্তবানদের দাঁড়ানোর আহ্বান জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com