শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

সু-শিক্ষার আলোই সংসারে বয়ে আনে শান্তির বার্তা-এসপি মোহাম্মদ উল্ল্যা

  • আপডেট টাইম রবিবার, ২৯ ডিসেম্বর, ২০১৯
  • ৫৫৫ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ “সু-শিক্ষার আলোই একমাত্র সংসারে বয়ে আনতে পারে শান্তির বার্তা। এ জন্য প্রত্যেক মা-বাবার প্রথম কাজ হলো সন্তানকে সু-শিক্ষায় শিক্ষিত করে গড়ে তোলা। মা হলেন সন্তানের জন্য প্রধান শিক্ষক। আর আদর্শবান মায়েদের সন্তান কখনো বাঁকা পথে যেতে পারে না। চুনারুঘাটে সন্ত্রাস, নারী নির্যাতন রোধ ও আদর্শ সন্তান গঠনে মায়ের ভূমিকা শীর্ষক সচেতনতামূলক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন, হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা (বিপিএম-পিপিএম)। তিনি আরো বলেন, “সন্তানদের হাতে আপনারা কখনো স্মার্ট ফোন দেবেন না। শিশু-কিশোরদের জন্য স্মার্ট ফোন নামক নেশা খুবই ক্ষতিকারক। আপনার সন্তানরা কোথায় যায়, কী করে, কার সাথে মিশে, এসব বিষয়ে সবসময় খোঁজ-খবর রাখবেন। ভালো-খারাপ সম্পর্কে শিশুদের ধারণা দিবেন। স্বামী-স্ত্রীর মধ্যে সু-সম্পর্ক বজায় রেখে যদি মিলেমিশে সংসার পরিচালনা করা হয়, তবে সন্তানরাও সঠিক পথেই থাকে। মায়েরা আপনারা মনে রাখবেন, বিনা যুদ্ধে জয়লাভ করতে পারে একমাত্র নারীরাই। আরো মনে রাখবেন, আপনাদের উপরই দায়িত্ব বেশি। আপনাদের প্রচেষ্টার ফলেই পরিবার, সমাজ ও দেশ আলোকিত হবার সম্ভাবনা অত্যাধিক।
চুনারুঘাট উপজেলার সদর ইউনিয়ন পরিষদের সভাকক্ষে শনিবার সকালে হবিগঞ্জ জেলা পুলিশের উদ্যোগে অনুষ্ঠিত সচেতনতামূলক সভায় সভাপতিত্ব করেন, চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ শেখ নাজমুল হক। ওসি (তদন্ত) চম্পম দামের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা, মাধবপুর সার্কেলের এএসপি নাজিম উদ্দিন, সদর ইউপি চেয়ারম্যান কাউছার আহাম্মদ বাহার, হেলিওস হোল্ডিংস কোম্পানির এমডি এম.এ মালেক, আশার ডিভিশনাল ম্যানেজার সাজেদুল ইসলাম চৌধুরী, এ্যাডিশনাল ম্যানেজার কামাল মিয়া চৌধুরী, ডিস্ট্রিক ম্যানেজার কামাল হোসেন খান, ঘরগাঁও প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা পপি রাণী দেব প্রমুক। এছাড়াও ইউপি সদস্যগণ, গ্রাম পুলিশ, ¯’ানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ ও তিন শতাধিক নারীরা উপ¯ি’ত ছিলেন। আলোচনা সভা শেষে অনুষ্ঠানে উপ¯ি’ত গরীব-অসহায় মা ও শিশুদের মাঝে এসপি মোহাম্মদ উল্ল্যা শীত বস্ত্র (সুইটার) বিতরণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com