শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জ সোসাইটি ইউকের ব্লাক পুলের সমদ্র সৈকতে বনভোজন

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৮ মে, ২০১৪
  • ৪৭৮ বা পড়া হয়েছে

জিয়া তালুকদার, বার্মিংহাম থেকে ॥ ইংল্যান্ডের অত্যন্ত জনপ্রিয় সমুদ্র সৈকত বার্মিংহাম থেকে প্রায় ১৪০ মাইল দুরে ব্লাকপুলের আনন্দগন পরিবেশে হবিগঞ্জ সোসাইটির বাৎসরিক বনভোজন অনুষ্টিত হয়েছে। গতকাল রবিবার সাপ্তাহিক ছুটির দিন ও পরদিন সরকারি বন্দ থাকায় বনভোজন এর পরিবেশ আরো প্রানবন্ত হয়। সকাল ৯টায় যাত্রা শুরু করে প্রায় ১২ টার দিকে ব্লাকপুলের প্লেজার সী বীচে পৌছায়। যাত্রা পথে প্রথমেই সংগঠনের সভাপতি মাজেদুল হক চৌধুরী মিন্টু সবাইকে ধন্যবাদ জানান বনভোজনে অংশগ্রহণ করার জন্য। উনি ধন্যবাদ জানান সেক্রেটারি এম এ মুন্তাকিম, সাংগঠনিক সম্পাদক জিয়া তালুকদার ও অন্যতম সদস্য এ বি চৌধুরী অপুকে যাদের অক্লান্ত পরিশ্রমের ফলে মনোমুগ্ধকর বনভোজন এর আয়োজন সম্ভব হয়েছে। এছাড়া বড়দের ও ছোট বাচ্ছাদের গান, কৌতুকে কোচের পরিবেশ হয়ে উঠে উৎপুল্ল। এছাড়া ও লটারির সবাই টিকেট ক্রয় করেন যা ড্র ফিরতি পথে অনুষ্টিত হয়। এতে চারটি পুরস্কার প্রদান করা হয়। কোচের সবচেয়ে আকর্ষনীয় ছিল ভাবিদের হাতের নানারকম পিটা, পায়েশ, ছমচা, সন্দেশ ও বোরহানির মত সুস্বাদু মজাদার খাবার।
সমুদ্র সৈকতে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্টিত হয়। এছাড়া ও বাচ্চারা তাদের ইচ্ছা মত খেলাধুলা, ঘুড়ি উড়িয়ে আনন্দ উপভোগ করে। ফিরতি পথে সেক্রেটারি এম এ মুন্তাকিম সবাইকে আবারো ধন্যবাদ জানান সকলের সহযোগীতার ও অংশগ্রহনের জন্য, এবং আগামীতে ইংল্যান্ডের বাইরে কোথাও যাওয়ার প্রতিশ্র“তি ব্যাক্ত করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com