বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

মহান বিজয় দিবস উপলক্ষে গজারিয়াকান্দি ধনারআব্দায় প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

  • আপডেট টাইম শনিবার, ২১ ডিসেম্বর, ২০১৯
  • ৩৬৮ বা পড়া হয়েছে

স্টা রিপোর্টার ॥ মহান বিজয় দিবস উপলক্ষে হবিগঞ্জ সদর উপজেলার গজারিয়াকান্দি ধনারআব্দা যুবসংঘের উদ্যোগে আলোচনা সভা, ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে। গতকাল রাত অনুষ্ঠানের আয়োজন করা হয়। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (হবিগঞ্জ সদর সার্কেল) মোঃ রবিউল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এসএম সুরুজ আলী। রাসেল মোড়লের পরিচালনায় আরো বক্তব্য রাখেন, এলাকার স্থানীয় মুরুব্বীয়ান। সভায় প্রধান অতিথি বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম বলেন- ১৯৭১ সালে ৯ মাস যুদ্ধ করে ৩০ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে ও অসংখ্য মায়ের ইজ্জতের বিনিময়ে আমরা স্বাধীনতা পেয়েছিলাম। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে, উদ্দেশ্য ও আদর্শ বুকে ধারণ করে দেশকে স্বাধীন করেছিলেন আমাদের জাতীর জনক শেখ মুজিবুর রহমানের সেই আদর্শ বাস্তবায়ন করতে হবে। দুর্নীতিসহ অনিয়মের বিরুদ্ধে সকলকে সজাগ থাকবে হবে। তিনি আরো বলেন-খেলাধুলাই পারে যুবসমাজকে মাদক, বাল্যবিবাহ, জঙ্গিবাদ ও সন্ত্রাসসহ সকল অন্যায় থেকে দূরে রাখতে।
শারীরিক গঠন ও মানসিক বিকাশে ক্রীড়ার কোন বিকল্প নেই। তাই সমাজের প্রতিটি শিশু-কিশোরের জন্যই খেলাধুলার ব্যবস্থা রাখা প্রয়োজন। তাছাড়া খেলাধুলার মাধ্যমে একজন মানুষ নিজেকে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে পরিচিত করতে পারে। বাংলাদেশের হয়ে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে যারা আজ ত্রীড়াঙ্গন মাতাচ্ছে তারা প্রায় সকলেই গ্রামের ছেলে। তাই সবাইকে খেলাধুলার প্রতি বেশি বেশি মনোযোগ দিতে হবে এবং খেলাধুলার আয়োজন বাড়াতে হবে। আলোচনা সভা শেষে আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টের বিজয়ী দল কাশিপুর সোনার বাংলা খেলোয়ারদের কাছে চ্যাম্পিয়ন টপি ও রানার্সআপ দল চান্দপুর ক্রিকেট একাদশের খেলোয়ারদের হাতে রানার্স টপি তুলে দেন। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে বানিয়াচঙ্গের শিল্পী মোজাহিদ আলমসহ স্থানীয় শিল্পীরা গান পরিবেশন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com