শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৭:৫৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে ভোট যুদ্ধ আজ ॥ জনগণে আতংক-উৎকণ্ঠা ॥ আ.লীগ ও বিএনপির পাল্টা-পাল্টি কালো টাকা বিতরণের অভিযোগ নবীগঞ্জে মধ্যরাতে বিএনপি ও আ.লীগ সমর্থকদের মধ্যে হামলা ও সংঘর্ষ এক বিএনপি কর্মীর নাড়িভুড়ি বেরিয়ে গেছে মাধবপুর পৌর নির্বাচন আজ চুনারুঘাট পৌর নির্বাচন ॥ নাম ঘোষণার কয়েক ঘণ্টা পর বিএনপির প্রার্থী বদল স্টেডিয়াম এলাকা আবর্জনার ভাগাড় ॥ দু’দফা জমি কিনেও থমকে আছে হবিগঞ্জ পৌরসভার ডাম্পিং স্টেশন নির্মাণ মোতাচ্ছিরুল ইসলাম এর উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে জ্যাকেট বিতরণ নবীগঞ্জ পৌর নির্বাচন ॥ চলছে হিসেব নিকেশ নবীগঞ্জে সাবেক এমপি সুজাত মিয়াসহ ১৬ জনের আগাম জামিন হবিগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও সচিবের বিরুদ্ধে মামলা দায়ের আজমিরীগঞ্জে অবৈধভাবে মাটি উত্তোলন ॥ আটক ১
নবীগঞ্জে দীর্ঘদিন পরে সাংবাদিকদের বিরোধের অবসান ॥ প্রেসক্লাবের তফশীল ঘোষণা ॥ ২২ ডিসেম্বর নির্বাচন

নবীগঞ্জে দীর্ঘদিন পরে সাংবাদিকদের বিরোধের অবসান ॥ প্রেসক্লাবের তফশীল ঘোষণা ॥ ২২ ডিসেম্বর নির্বাচন

নবীগঞ্জ প্রতিনিধি ॥ অবশেষে নবীগঞ্জ প্রেসক্লাবের দীর্ঘদিনের বিরোধের অবসান হয়েছে। নতুন নির্বাচন নিয়ে সাংবাদিকদের মধ্যে উৎসবের আমেজ শুরু হয়েছে। নবীগঞ্জ প্রেসক্লাবের বিরোধ মীমাংসা ও নির্বাচনকে সামনে রেখে গতকাল শনিবার বিকেলে জেলা পরিষদের নবীগঞ্জ ডাকবাংলোতে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।
উক্ত সাধারণ সভায় নবীগঞ্জ প্রেসক্লাব বার্ষিক নির্বাচন উপলক্ষ্যে সর্বসম্মতিক্রমে তফশীল ঘোষণা করা হয়। ২০১৩ইং সালে নবীগঞ্জ প্রেসক্লাব নিয়ে দ্বন্দ্ব সৃষ্টি হয়। বর্তমানে ঐক্যবদ্ধ করার লক্ষ্যে কর্মরত সাংবাদিকদের মতামতের প্রেক্ষিতে ৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়।
উক্ত কমিটির সদস্যরা হলেন, সিনিয়র সাংবাদিক তোফাজ্জল হোসেন, আনোয়ার হোসেন মিঠু, সাইফুল জাহান চৌধুরী, এটিএম সালাম ও এম এ আহমদ আজাদ। উক্ত কমিটির সদস্যরা একাধিক সভায় মিলিত হয়ে আলোচনা পর্যালোচনা করে ঐক্যবদ্ধ নবীগঞ্জ প্রেসক্লাব গঠনের লক্ষ্যে এবং ঐক্য স্থায়ীভাবে ধরে রাখতে একটি অঙ্গীকারনামা তৈরি করা হয়। ৯টি শর্ত বিশিষ্ট ওই অঙ্গীকারনামা গতকাল সাংবাদিকদের সাধারণ সভায় পেশ করা হলে আলোচনা করে সর্বসম্মতিক্রমে উক্ত শর্তগুলো ৫শ টাকার নন জুডিশিয়াল স্ট্যাম্পে লিখিত আকারে লিখিতভাবে লিপিবদ্ধ করা হয়। পরে নবীগঞ্জ প্রেসক্লাবের আহবায়ক ও প্রধান নির্বাচন কমিশনার বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক নির্বাচনী তফশীল ঘোষণা করেন। তফশীল মোতাবেক মনোনয়ন ফরম সংগ্রহ ১৬ ডিসেম্বর, মনোনয়ন পত্র দাখিল ১৭ ডিসেম্বর বিকেল ৪টা পর্যন্ত, মনোনয়ন পত্র যাছাই বাচাই ও প্রত্যাহার ১৮ ডিসেম্বর মঙ্গলবার বিকেল ৪টা পর্যন্ত ওই দিন বিকেল ৫ ঘটিকায় প্রতীক বরাদ্দ। নির্বাচন ২২ ডিসেম্বর রবিবার সকাল ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।
নবীগঞ্জ প্রেসক্লাবের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক এর সভাপতিত্বে ও নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি এম এ আহমদ আজাদের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে ছিলেন হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও নবীগঞ্জ প্রেসক্লাবের সদস্য সচিব চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ। বক্তব্য রাখেন, সিনিয়র সাংবাদিক ফখরুল আহসান চৌধুরী, তোফাজ্জল হোসেন, আনোয়ার হোসেন মিঠু, সাইফুল জাহান চৌধুরী, এটিএম সালাম, ফখরুল ইসলাম চৌধুরী, মো. আলাউদ্দিন, এমএ বাছিত, উত্তম কুমার পাল হিমেল, মো. সরওয়ার শিকদার, এম এ মুজিবুর রহমান, শাহ সুলতান আহমেদ, কিবরিয়া চৌধুরী, মো. আলমগীর মিয়া, সেলিম তালুকদার, অলিউর রহমান অলি, আকিকুর রহমান সেলিম, মুরাদ আহমদ, নুরুজ্জামান ফারুকী, এটিএম জাকিরুল ইসলাম, এম এ মুহিত, মহিবুর রহমান, মতিউর রহমান মুন্না, ছনি চৌধুরী, শওকত আলী, হাবিবুর রহমান চৌধুরী শামীম, মুজাহিদ আলম চৌধুরী, আলী হাছান লিটন, তৌহিদ চৌধুরী ও নাবিদ মিয়া। সভায় নবীগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন কমিশিন গঠন করা হয়। বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিককে প্রধান নির্বাচন কমিশনার ও নির্বাচন কমিশনার যথাক্রমে দৈনিক হবিগঞ্জ জনতার এক্সপ্রেসের সম্পাদক ফজলুর রহমান, হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হারুনুর রশীদ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ ও সাবেক সাধারণ সম্পাদক নির্মল ভট্টাচার্য রিংকু। এছাড়া তাদের অনুপস্থিতিতে নবীগঞ্জ প্রেসক্লাবের নির্বাচনের সার্বিক দায়িত্ব পালন করবেন নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি আনোয়ার হোসেন মিঠু ও এম এ আহমদ আজাদ। সভায় সভাপতির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক বলেন, দীর্ঘ ৭ বছর পর নবীগঞ্জ প্রেসক্লাব নিয়ে গ্রুপিং এর অবসান হওয়ায় সবাইকে ধন্যবাদ জানিয়ে সভার কাজ সমাপ্ত করেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com