শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

মাধবপুরে দ্রুতগামী পিকআপ ভ্যানের চাপায় বৃদ্ধ নিহত

  • আপডেট টাইম রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯
  • ৩৮৩ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলা সদরের সওজ এর ডাক বাংলোর সামনে শনিবার রাত পনে ৬টার দিকে দ্রুতগামী পিকআপ ভ্যানের চাপায় সমসু মিয়া (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। সে ব্রাহ্মনবাড়ীয়া জেলার নাসিরনগর উপজেলার চান্দের পাড় গ্রামের মৃত জিন্নত আলীর ছেলে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মাধবপুর উপজেলা সদর থেকে একটি পিকআপ ভ্যান প্লাষ্টিকের দরজা বোঝাই করে চান্দুরা যাওয়ার পথে উল্লেখিত স্থানে সমসু মিয়াকে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় সমসু মিয়াকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার এস.আই নজরুল ইসলাম জানান, হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গেছেন। পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
মাধবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল হোসেন জানান, পিকআপ ভ্যানটি আটক করা হয়েছে। এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহন করবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com