শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৩:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
আজমিরীগঞ্জে বয়স্ক বিধবা ও প্রতিবন্ধি ভাতা না পাওয়ায় বঞ্চিতদের অবস্থান কর্মসূচি হবিগঞ্জ পৌর আওয়ামীলীগের আলোচনা সভা ও মিলাদ মাহফিল হিন্দু সেজে প্রতারণা করে যুবতীর সাথে প্রেম অতপর বিয়ের প্রস্তুতিকালে গাড়ি চালক টিটু মন্দির থেকে আটক যথাযোগ্য মর্যাদায় মরহুম শরীফ উদ্দিন এমপির মৃত্যুবার্ষিকী পালিত শায়েস্তাগঞ্জে ইয়াবা ও চোলাই মদসহ ২ মাদক ব্যবসায়ী আটক মাধবপুরের কালাপুর থেকে ১১০ পিস ইয়াবাসহ ১ ব্যক্তি আটক হবিগঞ্জ জেলায় শিওর ক্যাশের মাধ্যমে গ্রাকদের কাছে পৌছে যাচ্ছে উপবৃত্তি ও সরকারি অর্থ সহায়তার টাকা বানিয়াচঙ্গের মক্রমপুর ইউনিয়ন ছাত্র কল্যাণ পরিষদের নৌ-বিলাশ ধরমন্ডলে সিএনজি পার্কিং নিয়ে সংঘর্ষে নিহত ১ ॥ আহত ১০ মাধবপুরে প্রবাসীর স্ত্রীর বিষপানে আত্মহত্যা
হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সম্মেলনে ওবায়দুল কাদের এমপি ॥ আওয়ামীলীগে কোন দূষিত রক্ত থাকতে পারবে না

হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সম্মেলনে ওবায়দুল কাদের এমপি ॥ আওয়ামীলীগে কোন দূষিত রক্ত থাকতে পারবে না

স্টাফ রিপোর্টার ॥ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন বিএনপি মাইনরিটি বান্ধব সরকার ছিল। বাস্তবে ২০০১ সালে বিএনপি জোট সরকারের সময় মাইনরিটিরা বেশী নির্যাতিত হয়েছে। তাদের সময় হিন্দু তথা মাইনরিটিরা যেবাবে ধর্ষন, নির্যাতন ও লুন্টন করেছে তা ১৯৭১ সনের বর্বরতাকেও হার মানায়। তারা নির্যাতনের নতুন রেকর্ড স্থাপন করেছিল। মির্জা ফখরুল বলেন বিএনপি বিএনপি নাকি ভাল সরকার ছিল, যা পাগলও বিশ্বাস করবে না। তিনি বলেন, মাইনরিটি বান্ধব হচ্ছে একমাত্র শেখ হাসিনার সরকার। দেশে বিদেশে যেখানেই বলুন বাংলাদেশের সংখ্যালঘুরা অনেকে শান্তি আছে। তাই শেখ হাসিনাই হচ্ছেন মাইনরিটিদের সবছে আপন জন। তিনি বলেন, বাংলাদেশ যখন তার অস্তিত্ব হারিয়ে ফেলার উপক্রম ঠিক সেই মুহুর্তে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এসে দলকে সুসংঘটিত করেন। বর্তমানে শেখ হাসিনা পরিটিশিয়ানের সীমা অতিক্রম করেছেন। আজকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রভাবশালী ও পরিশ্রমি হিসেবে স্বীকৃত। ’৭৫ পরবর্তীতে দক্ষ প্রশাসক, সফল কুটনীতিক, জনপ্রিয় এবং রাজনীকিরে নাম শেখ হাসিনা। আমরা সেই সফল রাষ্ট্র নায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশ ও জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছি।
মন্ত্রী বুধবার দুপুরে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি এসব কথা বলেন। তিনি বলেন, আজ হবিগঞ্জ জেলা আওয়ামরীগের সম্মেলন থেকে শেখ হাসিনার শুদ্ধি অভিযানকে সফল করার শপথ নেব। আমরা আওয়ামীলীগকে ক্লিন ইমেজের পার্টি হিসেবে গড়ে তুলব। আওয়ামী লীগে কোন দূষিত রক্ত আমরা রাখবো না। দূষিত রক্ত মুক্ত করে আওয়ামী লীগে বিশুদ্ধ রক্ত সঞ্চালন করা হবে।
সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেন, আওয়ামীলীগের নেতা হতে হলে আওয়ামীলীগ কি তা বুঝতে হবে। নেতা হতে হলে কি কি গুনাবলী থাকদে হবে তা অনুধাবন করতে হবে। জমিদার সুলভ আচরণ করে আওয়ামলীগের নেতা হওয়ার কারো অধিকার নেই। যারা তৃনমুলে পকেট কমিটি করে, ঘরের ভেতর ঘর তৈরী করে, দুঃসময়ে ত্যাগী কর্মীদের কুনঠাসা করে তারা নেতা হতে পারে না। তিনি বলেন, সিলেটের তুলনায় হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ শক্তিশালী। তা অব্যাহত রাখতে হবে। সুখে-দুঃখে কর্মীদের খবর রাখতে হবে। সর্বোপরী নেতাকে কর্মী বান্ধব হতে হবে। তিনি বলেন, টেন্ডারবাজ, চাঁদাবাজ, দখলদার, দুর্নীতি, সন্ত্রাস, মাদক ব্যবসায়ীদের স্থান আওয়ামলীগের নেই। দলভারী করতে খারাপ লোককে দলে না টানার নির্দেশ দেন।
জেলা আওয়ামী লীগের সভাপতি এমপি আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ আবু জাহিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ আব্দুল মজিদ খান এমপি’র পরিচালনায় প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট বিভাগের দায়িত্ব প্রাপ্ত আহমদ হোসেন, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী, হবিগঞ্জ-১ আসনের এমপি গাজী মোহাম্মদ শাহওয়াজ মিলাদ, জেলা আওয়ামীলীগের দ্বিবার্ষিক নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার শহীদ উদ্দিন চৌধুরী প্রমুখ। বক্তৃতা শেষে তিনি বিগত কমিটি বিলুপ্ত ঘোষণা করে দ্বিতীয় অধিবেশন শুরু করে মন্ত্রী জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে বর্তমান সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এবং সাধারণ সম্পাদক হিসেবে অ্যাডভোকেট মো. আলমগীর চৌধুরীর নাম ঘোষণা করেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com