শনিবার, ২৫ জানুয়ারী ২০২০, ০৬:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
বাহুবলে সড়ক দুর্ঘটনায় মহিলাসহ ৩ জন নিহত শহরে মোটর সাইকেল চোর চক্রের গডফাদার সহ আটক ৩ যুবলীগের শীতবস্ত্র বিতরণকালে এমপি আবু জাহির ॥ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন বাঙালি জাতির মুক্তির মহানায়ক নবীগঞ্জে গণফোরামের কর্মী সমাবেশে বিভিন্ন দলের অর্ধশতাধিক নেতাকর্মীর গণফোরামে যোগদান ॥ সরকার জনগণের ভোটের অধিকার হরণ করেছে- ড. রেজা কিবরিয়া মুজিববর্ষ উপলক্ষে পুলিশ সুপার ব্যাডমিন্টন প্রতিযোগিতার উদ্বোধন মার্চেন্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি রইছ মিয়ার সুস্থতা কামনায় মিলাদ মাহফিল নবীগঞ্জে ওসমানী স্মৃতি ব্যাটমিন্টন টুর্নামেন্ট প্রতিযোগিতার উদ্বোধন নবীগঞ্জ আনমনু শাপলা স্পোটিং ক্লাবকে নতুন জার্সি প্রদান সৈয়দ মশিউর রহমান ‘দৈনিক নতুন কাগজ’ এর জেলা প্রতিনিধি নিযুক্ত বাংলাদেশ রবি দাস সংস্থা (আরডিএস) কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সম্মেলনে ওবায়দুল কাদের এমপি ॥ আওয়ামীলীগে কোন দূষিত রক্ত থাকতে পারবে না

হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সম্মেলনে ওবায়দুল কাদের এমপি ॥ আওয়ামীলীগে কোন দূষিত রক্ত থাকতে পারবে না

স্টাফ রিপোর্টার ॥ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন বিএনপি মাইনরিটি বান্ধব সরকার ছিল। বাস্তবে ২০০১ সালে বিএনপি জোট সরকারের সময় মাইনরিটিরা বেশী নির্যাতিত হয়েছে। তাদের সময় হিন্দু তথা মাইনরিটিরা যেবাবে ধর্ষন, নির্যাতন ও লুন্টন করেছে তা ১৯৭১ সনের বর্বরতাকেও হার মানায়। তারা নির্যাতনের নতুন রেকর্ড স্থাপন করেছিল। মির্জা ফখরুল বলেন বিএনপি বিএনপি নাকি ভাল সরকার ছিল, যা পাগলও বিশ্বাস করবে না। তিনি বলেন, মাইনরিটি বান্ধব হচ্ছে একমাত্র শেখ হাসিনার সরকার। দেশে বিদেশে যেখানেই বলুন বাংলাদেশের সংখ্যালঘুরা অনেকে শান্তি আছে। তাই শেখ হাসিনাই হচ্ছেন মাইনরিটিদের সবছে আপন জন। তিনি বলেন, বাংলাদেশ যখন তার অস্তিত্ব হারিয়ে ফেলার উপক্রম ঠিক সেই মুহুর্তে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এসে দলকে সুসংঘটিত করেন। বর্তমানে শেখ হাসিনা পরিটিশিয়ানের সীমা অতিক্রম করেছেন। আজকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রভাবশালী ও পরিশ্রমি হিসেবে স্বীকৃত। ’৭৫ পরবর্তীতে দক্ষ প্রশাসক, সফল কুটনীতিক, জনপ্রিয় এবং রাজনীকিরে নাম শেখ হাসিনা। আমরা সেই সফল রাষ্ট্র নায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশ ও জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছি।
মন্ত্রী বুধবার দুপুরে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি এসব কথা বলেন। তিনি বলেন, আজ হবিগঞ্জ জেলা আওয়ামরীগের সম্মেলন থেকে শেখ হাসিনার শুদ্ধি অভিযানকে সফল করার শপথ নেব। আমরা আওয়ামীলীগকে ক্লিন ইমেজের পার্টি হিসেবে গড়ে তুলব। আওয়ামী লীগে কোন দূষিত রক্ত আমরা রাখবো না। দূষিত রক্ত মুক্ত করে আওয়ামী লীগে বিশুদ্ধ রক্ত সঞ্চালন করা হবে।
সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেন, আওয়ামীলীগের নেতা হতে হলে আওয়ামীলীগ কি তা বুঝতে হবে। নেতা হতে হলে কি কি গুনাবলী থাকদে হবে তা অনুধাবন করতে হবে। জমিদার সুলভ আচরণ করে আওয়ামলীগের নেতা হওয়ার কারো অধিকার নেই। যারা তৃনমুলে পকেট কমিটি করে, ঘরের ভেতর ঘর তৈরী করে, দুঃসময়ে ত্যাগী কর্মীদের কুনঠাসা করে তারা নেতা হতে পারে না। তিনি বলেন, সিলেটের তুলনায় হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ শক্তিশালী। তা অব্যাহত রাখতে হবে। সুখে-দুঃখে কর্মীদের খবর রাখতে হবে। সর্বোপরী নেতাকে কর্মী বান্ধব হতে হবে। তিনি বলেন, টেন্ডারবাজ, চাঁদাবাজ, দখলদার, দুর্নীতি, সন্ত্রাস, মাদক ব্যবসায়ীদের স্থান আওয়ামলীগের নেই। দলভারী করতে খারাপ লোককে দলে না টানার নির্দেশ দেন।
জেলা আওয়ামী লীগের সভাপতি এমপি আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ আবু জাহিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ আব্দুল মজিদ খান এমপি’র পরিচালনায় প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট বিভাগের দায়িত্ব প্রাপ্ত আহমদ হোসেন, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী, হবিগঞ্জ-১ আসনের এমপি গাজী মোহাম্মদ শাহওয়াজ মিলাদ, জেলা আওয়ামীলীগের দ্বিবার্ষিক নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার শহীদ উদ্দিন চৌধুরী প্রমুখ। বক্তৃতা শেষে তিনি বিগত কমিটি বিলুপ্ত ঘোষণা করে দ্বিতীয় অধিবেশন শুরু করে মন্ত্রী জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে বর্তমান সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এবং সাধারণ সম্পাদক হিসেবে অ্যাডভোকেট মো. আলমগীর চৌধুরীর নাম ঘোষণা করেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com