শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৯:৪৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে ভোট যুদ্ধ আজ ॥ জনগণে আতংক-উৎকণ্ঠা ॥ আ.লীগ ও বিএনপির পাল্টা-পাল্টি কালো টাকা বিতরণের অভিযোগ নবীগঞ্জে মধ্যরাতে বিএনপি ও আ.লীগ সমর্থকদের মধ্যে হামলা ও সংঘর্ষ এক বিএনপি কর্মীর নাড়িভুড়ি বেরিয়ে গেছে মাধবপুর পৌর নির্বাচন আজ চুনারুঘাট পৌর নির্বাচন ॥ নাম ঘোষণার কয়েক ঘণ্টা পর বিএনপির প্রার্থী বদল স্টেডিয়াম এলাকা আবর্জনার ভাগাড় ॥ দু’দফা জমি কিনেও থমকে আছে হবিগঞ্জ পৌরসভার ডাম্পিং স্টেশন নির্মাণ মোতাচ্ছিরুল ইসলাম এর উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে জ্যাকেট বিতরণ নবীগঞ্জ পৌর নির্বাচন ॥ চলছে হিসেব নিকেশ নবীগঞ্জে সাবেক এমপি সুজাত মিয়াসহ ১৬ জনের আগাম জামিন হবিগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও সচিবের বিরুদ্ধে মামলা দায়ের আজমিরীগঞ্জে অবৈধভাবে মাটি উত্তোলন ॥ আটক ১
এমপি আবু জাহিরের কৃতজ্ঞতা প্রকাশ

এমপি আবু জাহিরের কৃতজ্ঞতা প্রকাশ

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলনে দ্বিতীয় বারের মত জেলা আওয়ামী লীগের সভাপতির পদে পবিত্র দায়িত্ব অর্পণ করায় এবং এর পূর্বে একবার সাধারণ সম্পাদক নির্বাচিত করায় বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
একই সাথে তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জননেতা ওবায়দুল কাদের এমপিসহ হবিগঞ্জে আসা কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি।
এক বার্তায় এমপি আবু জাহির হবিগঞ্জের আওয়ামী পরিবারের সকল নেতাকর্মী ও সমর্থকদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন। বিশেষ করে সম্মেলনকে সফল করতে দলের নেতাকর্মীদের অক্লান্ত পরিশ্রমের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি। সম্মেলনকে সামনে রেখে হবিগঞ্জের সাংবাদিকদের সহযোগিতার কথাও কৃতজ্ঞতা চিত্তে স্মরণ করেন তিনি। পাশাপাশি প্রশাসন ও পুলিশসহ বিভিন্ন বিভাগের সরকারী কর্মকর্তাদেরকেও ধন্যবাদ জানান তিনি।
এমপি আবু বলেন, ‘আমি তৃণমূলের সৃষ্টি। আমার উঠাবসাও তৃণমূলকে কেন্দ্র করে। তৃণমূলের নেতাকর্মীরা আমাকে ভালবাসেন বলেই আমি আজ এই সম্মান পেয়েছি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাও তৃণমুলের নেতা-কর্মীদের প্রতি আস্থাশীল। তাই হবিগঞ্জের তৃণমূলের নেতাকর্মীদের দাবীকে তিনি উপেক্ষা করেননি। এই তৃণমূল আমাকে দুইবার সভাপতি, একবার সাধারণ সম্পাদক ও ২ বার তরুণ বয়সে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করেছে। এর আগে ছাত্রলীগের সভাপতি ছিলাম। হবিগঞ্জে দলকে সু-সংগঠিত করতে দিন রাত কাজ করে যাচ্ছি। এই কাজের ফসল হিসাবে আজ হবিগঞ্জ হয়েছে গোপালগঞ্জ। আওয়ামী লীগ তৃণমূল পর্যায়ে হয়েছে সু-সংগঠিত। আমাকে আবারও গুরু দায়িত্ব প্রদান করায় আমি দলকে আরও সু-সংগঠিত করতে চাই। আর আমার কাছে অতীতের ন্যায় সব সময় কর্মীদের জন্য দোয়ার খোলা থাকবে’।
এমপি আবু জাহির বলেন, ‘হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে যারা আমার বিরুদ্ধে অহেতুক অপপ্রচার চালিয়েছেন, তাদের প্রতিও এক ধরনের কৃতজ্ঞতা বোধ অনুভব করছি। কারণ আপনাদের সমালোচনাই আমাকে আরও সতর্ক করেছে। আপনারা আমার ভাই, আমিও আপনাদের ভাই। আপনাদের সাথে আমার কোন শত্রুতা নেই। আছে শেখ হাসিনার হাতকে আরো বেশী শক্তিশালী করার প্রয়াসে নির্লোভ সহযোগিতার আহবান। এই অপপ্রচারের সময়ও হবিগঞ্জের সাংবাদিকরা আমার পাশে ছিলেন। কারণ তারা বিবেকের মাধ্যমে সহজেই বিচার করতে পেরেছিলেন কোনটি সত্য আর কোনটি মিথ্যা।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com