শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৪:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
আজমিরীগঞ্জে বয়স্ক বিধবা ও প্রতিবন্ধি ভাতা না পাওয়ায় বঞ্চিতদের অবস্থান কর্মসূচি হবিগঞ্জ পৌর আওয়ামীলীগের আলোচনা সভা ও মিলাদ মাহফিল হিন্দু সেজে প্রতারণা করে যুবতীর সাথে প্রেম অতপর বিয়ের প্রস্তুতিকালে গাড়ি চালক টিটু মন্দির থেকে আটক যথাযোগ্য মর্যাদায় মরহুম শরীফ উদ্দিন এমপির মৃত্যুবার্ষিকী পালিত শায়েস্তাগঞ্জে ইয়াবা ও চোলাই মদসহ ২ মাদক ব্যবসায়ী আটক মাধবপুরের কালাপুর থেকে ১১০ পিস ইয়াবাসহ ১ ব্যক্তি আটক হবিগঞ্জ জেলায় শিওর ক্যাশের মাধ্যমে গ্রাকদের কাছে পৌছে যাচ্ছে উপবৃত্তি ও সরকারি অর্থ সহায়তার টাকা বানিয়াচঙ্গের মক্রমপুর ইউনিয়ন ছাত্র কল্যাণ পরিষদের নৌ-বিলাশ ধরমন্ডলে সিএনজি পার্কিং নিয়ে সংঘর্ষে নিহত ১ ॥ আহত ১০ মাধবপুরে প্রবাসীর স্ত্রীর বিষপানে আত্মহত্যা
নবীগঞ্জে আনোয়ারখালী খাল পানি ব্যবস্থাপনা সমিতির নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন দাখিল

নবীগঞ্জে আনোয়ারখালী খাল পানি ব্যবস্থাপনা সমিতির নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন দাখিল

নবীগঞ্জ প্রতিনিধি ॥ ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে নবীগঞ্জ উপজেলা বাউসা ইউনিয়নের আনোয়ারখালী খাল পানি ব্যবস্থাপনা সমবায় সমিতি লিমিটেড এর ত্রি-বার্ষিক নির্বাচনে বিভিন্ন পদে মনোনয়ন দাখিল করেছেন প্রার্থীরা। গতকাল বুধবার দুপুরে মনোনয়নের জমাদানের শেষ দিনে বাউসা ইউনিয়নের প্রাণকেন্দ্র চৌধুরী বাজারে সমিতির কার্যালয়ে প্রধান নির্বাচন কমিশনার ও নির্বাচন কমিটির সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন এবং নির্বাচন কমিটির সদস্য মোঃ আব্দুর রউফ ও প্রবীর কান্তি ঘোষের কাছে মনোনয়নপত্র দাখিল করেন প্রার্থীরা।
নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৭ জানুয়ারী। ৬টি পদে নির্বাচন করতে মোট ১৮ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন। সভাপতি পদে মনোনয়ন দাখিল করেছেন, চৌধুরী বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ মাতাব উদ্দীন ও শাহ্ তাজ উদ্দিন কিন্ডারগার্টেন স্কুলের পরিচালক ও চৌধুরী বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মোঃ ইছমত আহমেদ। সহ-সভাপতি পদে মোঃ আকল মিয়া, আলেক মিয়া ও মুফতি চৌধুরী। সাধারণ সম্পাদক পদে মোঃ সোহাগ আহমেদ ও এনাম উদ্দীন। কোষাধ্যক্ষ পদে আব্দুল হেকিম ও মোঃ নুরুল মিয়া। পুরুষ সদস্য পদে আলমগীর আহমেদ, মোঃ ফারছু মিয়া, রিপন মিয়া, কৃষাণ আহমেদ ও ফরহাদ আহমেদ। মহিলা সদস্য পদে রেবা বেগম সহ আরো ৩ জন মনোনয়ন দাখিল করেছেন। এ সময় প্রার্থীদের সমর্থক ও বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন। আজ বৃহস্পতিবার মনোনয় যাচাই বাছাই। প্রার্থীতা প্রত্যাহার ও প্রতীক বরাদ্ধ আগামী ২৪ ডিসেম্বর। সরেজমিনে গিয়ে দেখা যায় আনোয়ারখালী খাল পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির লিঃ এর ত্রি-বার্ষিক নির্বাচন উপলক্ষে সমিতির ভোটারদের মধ্যে আনন্দ উল্লাস বিরাজ করছে। মনোনয়পত্র দাখিলের পর থেকেই প্রার্থীরা ভোটারদের কাছে গিয়ে ভোট চাইছেন। প্রধান নির্বাচন কমিশনার মোহাম্মদ ইকবাল হোসেন জানান, অবাদ সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন করার লক্ষ্যে সকল প্রন্তুতি নেয়া হয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com