সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ১২:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
অবৈধ লেনদেনের অভিযোগে শায়েস্তাগঞ্জ থানার ওসি ও এক এসআই প্রত্যাহার যুক্তরাষ্ট্র হবিগঞ্জ সদর সমিতির ত্রাণ ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ সাংবাদিকদের সাথে পরামর্শ সভায় পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা ॥ সকলে মিলে মিশে কাজ করলে সমাজ থেকে সকল অসংগতি দুর করা সম্ভব শহরতলীর আলমবাজার সংলগ্ন তারা মিয়া জামে মসজিদের নির্মাণ কাজ উদ্বোধন যুবলীগ সভাপতি ও তার ভাইকে জড়িয়ে মিথ্যা সংবাদ প্রকাশ করার প্রতিবাদে সভা নবীগঞ্জে প্রয়াত মুক্তিযোদ্ধার সম্পদ গ্রাস করতে মরিয়া প্রভাবশালী মহল আজ আজিজুর রহমান তোতা মিয়ার মৃত্যুবার্ষিকী শহরে দুর্বৃত্তের হামলায় এক ব্যক্তি আহত বৃক্ষ প্রেমিক বানিয়াচঙ্গের ইউএনও মাসুদ রানা মাধবপুরে শিশুর রহস্যজনক মৃত্যু
বানিয়াচঙ্গে হাতুড়ি দিয়ে পিটিয়ে ভাবী ও ভাতিজাকে আহত করেছে ১ পাষন্ড

বানিয়াচঙ্গে হাতুড়ি দিয়ে পিটিয়ে ভাবী ও ভাতিজাকে আহত করেছে ১ পাষন্ড

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচংয়ে হাতুড়ী দিয়ে পিটিয়ে ভাবী ও তার ২ বছরের শিশু সন্তানকে রক্তাক্ত করেছে দেবর। গুরুতর আহত রোকশেদা (৩০) ও তার পুত্র ইয়াছিনকে বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকাল ৩ টায় উপজেলা সদর আমিরখানী গ্রামে। জানা যায়, ওই গ্রামের ফরহাদ মিয়ার স্ত্রী রোশেদাকে তার দেবর ফয়েজ মিয়া তুচ্ছ ঘটনা নিয়ে হাতুরী দিয়ে বেধরক পিটুনি দেয়। এ সময় তার মুখ রক্তাক্ত জখম হয়। এছাড়া তাঁর কোলে থাকা শিশু পত্র ইয়ছিনের মুখে আঘাত করে রক্তাক্ত জখম করে পাষন্ড চাচা ফয়েজ। পরে প্রতিবেশীরা মা ও পুত্রকে উদ্ধার করে বানিয়াচং হাসপাতালে ভর্তি করান।
আহত রোকশেদা জানান, তার দেবর ফয়েজ প্রায় সময়ই তাকে কোন কারন ছড়াই মারধর করে। ঘটনার সময় আমি তাকে পানি এনে দিতে দেরী করলে সে আমার উপর চড়াও হয়। এক পর্যায়ে আমি ও আমার ২ বছরের কোমলমতি অবুঝ শিশুটিকে হাতুড়ী পিটুনী দিয়ে রক্তাক্ত করে সে। বানিয়াচং থানার ওসি (তদন্ত) প্রজীত কুমার জানান ঘটনাটি শুনেছি। চিকিৎসা নিয়ে থানায় এসে অভিযোগ দিলে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com