শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জে জাতীয় পার্টিসহ বিভিন্ন দল থেকে ৩০ জন নেতাকর্মীর গণফোরামে যোগদান

  • আপডেট টাইম শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯
  • ৪৪২ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ নবীগঞ্জ উপজেলা গণফোরামের উদ্যোগে জাতীয়া পার্টি ও অঙ্গ সংগঠনসহ বিভিন্ন দল থেকে ৩০ জন নেতকার্মীর যোগদান উপলক্ষে এক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সন্ধ্যায় নবীগঞ্জ আরজু হোটেলে অনুষ্ঠিত যোগদান সভায় সভাপতিত্ব করেন উপজেলা গণফোরামের যুগ্ম আহ্বায়ক মোঃ আকলিছ মিয়া। উপজেলা গণফোরামের যুগ্ম সদস্য সচিব নুরুল আমিন পাঠান ফুল মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা গণফোরামের যুগ্ম আহ্বায়ক আতাউর রহমান কাপ্তান ও মাওঃ মোশাহিদ আলী, নবীগঞ্জ পৌর গণফোরাম নেতা কমান্ডার এম এ খালেক, এখলাছ আহমেদ ও ফতেহ আলম। অনুষ্ঠিত যোগদান সভায় গণফোরামের যারা যোগদান করলেন তাদের মধ্যে উল্লেখ যোগ্যরা হলেন নবীগঞ্জ উপজেলার ১নং বড় ভাকৈর (পশ্চিম) ইউনিয়ন জাতীয় যুব সংহতির যুগ্ম আহ্বায়ক ও সাবেক সাধারণ সম্পাদক মোঃ রুকুম আলী (দলিল লিখক), কুর্শি ইউনিয়ন জাতীয় যুব সংহতির যুগ্ম আহ্বায়ক আরশ আলী ও সাবেক সভাপতি দুলাল খান, নবীগঞ্জ পৌর জাতীয় পার্টির ৮নং ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক খালেদ মিয়া, নবীগঞ্জ সদর ইউনিয়ন জাতীয় কৃষক পার্টির সাবেক সভাপতি কুরুশ মিয়া, আউশকান্দি ইউনিয়নের ৭নং ওয়ার্ড জাতীয় যুব সংহতির সভাপতি ডাঃ শাহ রাজা মিয়া। অপরদিকে উপজেলার আউশকান্দিতে দেবপাড়া ইউনিয়নের বিভিন্ন সংগঠন থেকে যুব ফোরাম ও ছাত্র ফোরামে ১০ জন নেতাকর্মী যোগদান করেন। তারা হলেন, নোমান মিয়া, নাছির আহমদ, জিসান, আল-আমীন, রিপন, ফয়ছল, সেলিম, জুয়েল, রুহুল, সাজন মিয়া। তারা গতকাল বিকালে সিলেট মহানগর গণফোরামের যুগ্ম আহ্বায়ক ডাঃ শাহ আজাদ আলী সুমনের মাধ্যমে গণফোরামের সদস্য ফরম পুরণ করে আনুষ্ঠানিকভাবে গণফোরামে যোগদান করেন।
এছাড়াও সভায় অন্যান্যদের মধ্যে যোগদান করেন আব্দুল হক, বাবু লিটন রায়, সামছু মিয়া, কাজী নজির মিয়া, হান্নান মিয়া প্রমূখ। সভায় বক্তাগণ নবীগঞ্জ উপজেলার প্রতিটি ইউনিয়ন, ওয়ার্ড কমিটি গঠন সাংগঠনিকভাবে সংগঠনকে সু-সংগঠিত করে গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন ও সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়ার হাতকে আরও শক্তিশালী করার আহ্বান জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com