বৃহস্পতিবার, ৩০ জানুয়ারী ২০২০, ০৩:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
মৌলভীবাজারে বিয়েতে দাওয়াত খেতে গিয়ে উমেদনগরের মা-মেয়ে আগুনে পুড়ে নিহত কিবরিয়া হত্যার বিচার ও খোয়াই খননে দুই হাজার কোটি টাকার প্রকল্প দ্রুত বাস্তবায়নের দাবি জানালেন-এমপি আবু জাহির বানিয়াচঙ্গে ভাগনার সাথে খালার বিয়ে ॥ এলাকাজুড়ে তোলপাড় ! নবীগঞ্জের ঘোনাপাড়া গ্রামে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ বাহুবলে গ্যাস নিতে গিয়ে ২ সিএনজি চালকের মৃত্যু মাদক ছেড়ে সৃজনশীল কাজ করতে হবে-পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহ কাউরিয়াকান্দি হযরত শাহজালাল (রহ:) উচ্চ বিদ্যালয়ের বিদায় অনুষ্ঠান-নবীন বরন ও বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত ভ্রাম্যমান আদালতে ৩ মাদকসেবীর কারাদন্ড ॥ ম্যাজিস্ট্রেট, চুনারুঘাট থানার ওসি, সহকারী পরিচালক মাদকদ্রব্যকে লিখিত ব্যাখ্যা দেয়ার আদেশ সরকারি নিবন্ধন পেল সামাজিক সংগঠন হবিগঞ্জ ছাত্র সমন্বয় ফোরাম নারী ও শিশু অধিকার ফোরামের হবিগঞ্জ জেলা কমিটি গঠন
শায়েস্তাগঞ্জে বিএনপির কর্মী সভায় জিকে গউছ ॥ মেঘা প্রকল্প তৈরি করে দেশের টাকা লুটপাট করছে আওয়ামীলীগ নেতারা

শায়েস্তাগঞ্জে বিএনপির কর্মী সভায় জিকে গউছ ॥ মেঘা প্রকল্প তৈরি করে দেশের টাকা লুটপাট করছে আওয়ামীলীগ নেতারা

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাবেক মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেছেন- মসজিদের শহর ঢাকাকে জুয়ার শহর বানিয়েছেন আওয়ামী লীগ। বড় বড় মেঘা প্রকল্প তৈরি করে দেশের টাকা লুটপাট করছে আওয়ামীলীগ নেতারা। শুধুমাত্র পেঁয়াজের দাম বাড়িয়ে থেকে ২ হাজার কোটি টাকা হাতিয়ে নিয়েছে আওয়ামী সিন্ডিকেট।
তিনি বলেন- আমাদের দেশের নারীরা আজ বিদেশে গিয়ে নির্যাতিত হচ্ছে। দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে দেশের মানুষ দিশেহারা। এ জন্য দায়ী আওয়ামী লীগ সরকার ৩০ ডিসেম্বর নির্বাচনে জনগণের নিকট ওয়াদা ভঙ্গ করে আগের রাতে ভোট চুরি করে ক্ষমতায় গিয়েছেন। জনগণ এই জালিম সরকারকে আর এক মূহুর্ত ক্ষমতায় দেখতে চায় না।
জি কে গউছ বলেন- আওয়ামী লীগ বেগম খালেদা জিয়ার জনপ্রিয়তাকে ভয় পায় বলেই তাকে জেলে আটকে রেখেছে। ফরমায়েশী রায় দিয়ে সাজা দিয়েছে। বিনা-চিকিৎসায় তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। এই সরকারের কবল থেকে খালেদা জিয়াকে মুক্ত করতে হলে আন্দোলনের বিকল্প নেই। এ জন্য সকলকে ঐক্যবদ্ধ আন্দোলনের জন্য প্রস্তুত হতে হবে।
তিনি গতকাল শুক্রবার সন্ধ্যায় শায়েস্তাগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ড বিএনপির কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
ওয়ার্ড বিএনপির আহ্বায়ক আব্দুল লতিফ বাবুলের সভাপতিত্বে ও নুরুল হোসেন বাচ্চুর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন শায়েস্তাগঞ্জ পৌর বিএনপির আহ্বায়ক মোঃ করম আলী, যুগ্ম আহ্বায়ক ফরিদ আহমেদ অলি, হাজী আব্দুল মজিদ, মিজানুর রহমান শাকিম, আসম আফজল আলী, পৌর বিএনপির সদস্য মুকিম চৌধুরী, জেলা যুবদলের সভাপতি মিয়া মোঃ ইলিয়াছ, সাধারণ সম্পাদক জালাল আহমেদ, জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, জেলা স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক সৈয়দ মুশফিক আহমেদ, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক সফিকুর রহমান সিতু, শায়েস্তাগঞ্জ পৌর যুবদলের সাধারণ সম্পাদক প্রভাষক কামরুল হাসান রিপন, ফাহিম হোসেন, আমিনুল ইসলাম জিসান, মোঃ ফুরুক মিয়া, মিজানুর রহমান সুমন, শাহ আলম, সাকিবুল হাসান সান্টু, শায়েস্তাগঞ্জ উপজেলা ছাত্রদলের আহ্বায়ক সোহাগ আহমেদ, পৌর ছাত্রদলের আহ্বায়ক পারভেজ আহমেদ, নজরুল ইসলাম কাওছার, শামিম চৌধুরী, আমিনুল ইসলাম জিসান প্রমুখ।
সভা শেষে হারুনুর রশিদকে সভাপতি, খসরু মিয়াকে সাধারণ সম্পাদক, সফিক মিয়াকে যুগ্ম সাধারণ সম্পাদক ও মৌলানা আফিকুল মিয়াকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট ৭নং ওয়ার্ড বিএনপির কমিটি গঠন করা হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com