শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

অসুস্থ খলকু চৌধুরীর বাসভবনে এমপি মুনিম চৌধুুরী বাবু

  • আপডেট টাইম বুধবার, ৭ মে, ২০১৪
  • ৪১৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টা ॥ নবীগঞ্জের ফুটারমাটির (বড়বাড়ীর) কৃতি সন্তান অসুস্থ খলকু চৌধুরীর শারিরীক অবস্থা দেখার জন্য গত সোমবার রাত ১২ টার দিকে তার বাসভবনে যান নবীগঞ্জ বাহুবলের সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবু ও জাপা নেতা মুজেফর আলী সহ অন্যান্য অতিথিবৃন্দ। এসময় মুনিম চৌধুরী বাবু ইউরোপ এন টিভির বার্মিংহাম প্রতিনিধি ছোটন চৌধুরীর সাথে মতবিনিময়কালে বার্মিংহাম ওল্ডাম শহরে নবীগঞ্জবাসীকে নিয়ে আলোচনা সভা করার ইচ্ছা ব্যাক্ত করেন ও নবীগঞ্জের ১৩ টি ইউনিয়নের প্রত্যেকটি ঘরে ঘরে গ্যাস দেয়ার জন্য আগামী সংসদে গিয়ে উপস্থাপন করবেন বলে উপস্থিত সবাইকে আশ্বাস প্রদান করেন। তাছাড়া দুপুর ২ টায় অসুস্থ খলকু আহমদ চৌধুরীকে দেখার জন্য তার বাসভবনে যান নবীগঞ্জ উপজেলা আল-ইসলাহ’র সভাপতি মাওলানা কাজী মাহবুব আহমদ, সাংগঠনিক সম্পাদক মাও. মনসুর আজাদ, পৌর আল-ইসলাহ’র সভাপতি হাফিজ রুহুল আমীন চৌধুরী, ইউপি আল-ইসলাহ’র সাধারন সম্পাদক হাফিজ সিদ্দিকুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন নবীগঞ্জ থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আবুল কালাম মিটু, শিল্পপতি হাজী আজিজুল হক চৌধুরী, নবীগঞ্জ এস এম ফাউন্ডেশনের সাধারন সম্পাদক মুজিবুল হক, শাহ মুছা আহমেদ, মাওঃ ক্বারী আহমদ হোসাইন ও হাফিজ ফেরদাউস আহমদ প্রমুখ। এ সময় উপস্থিত সকলেই খলকু চৌধুরীর সুস্থতা কামনা করেন।
জানা যায় গত ২৮ এপ্রিল সিলেট নিরাময় পলি ক্লিনিকের উচ্চতর প্রশিক্ষণ প্রাপ্ত (ইউকে) হেড, নেক, নাক, কান, গলা বিশেষজ্ঞ ডাক্তার নুরুল হুদা নাঈম তার নাকের অপারেশন সম্পন্ন করেন। খলকু চৌধুরী দীর্ঘ দিন দরে নাশারদ্রে মাংশ বেড়ে যাওয়ায় শ্বাসকষ্টে ভোগছিলেন। তাকে দেখার জন্য গত সোমবার সকাল ৯ টায় ইংল্যান্ড দেশে আসছেন খলকু চৌধুরীর চাচা বার্মিংহাম ছিকে ইন্টারন্যাশনাল লিংকের সত্ত্বাধীকারি আলহাজ্ব ছোটন চৌধুরী ও তাহার সহপাঠী পাকিস্তানী নাগরিক যুক্তরাজ্য প্রবাসী যুজলীম খান গতকাল সকাল ৮ টায় ছোটন চৌধুরী ও যুজলীম খান খলকু আহমদ চৌধুরীকে নিয়ে হযরত শাহজালাল মাজার ও শাহ গাজী সৈয়দ বুরহান উদ্দিনের মাজার জেয়ারত করেন। এ সময় সাথে ছিলেন মাওঃ কাকছার জালাল উদ্দিন, ইমরান হুসাইন, গোলাম মোহন চৌধুরী, তছনু চৌধুরী, আব্দুল বাছিত, ফুটারমাটি যুব সমবায় সমিতির ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদ কবির। পরে সকাল ১১ টায় সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দর হইতে ছোটন চৌধুরী ও যুজলিম খান ব্যবসার খ্যাতে ৩ দিনের সফরে মালশিয়া গেছেন। সেখান থেকে আগামী ৯ মে ইংল্যান্ডের বার্মিংহাম শহরে পৌছবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com