শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

বাহুবলে উৎকোচ গ্রহনের দায়ে ইউপি সদস্যের স্বামীর কারাদন্ড

  • আপডেট টাইম সোমবার, ২ ডিসেম্বর, ২০১৯
  • ৭০৫ বা পড়া হয়েছে

বাহুবল সংবাদদাতা ॥ বাহুবল উপজেলায় বয়স্ক ভাতা বিতরণের সময় উৎকোচ গ্রহনের অভিযোগে কাজল দেব (৫০) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। পরে মোবাইল কোর্টের মাধ্যমে তাকে এক বছরের সশ্রম কারাদন্ড প্রদান করা হয়। গতকাল রবিবার (১ ডিসেম্বর) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আয়েশা হক এর নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা করে এ দন্ডাদেশ প্রদান করা হয়। দন্ডপ্রাপ্ত কাজল দেব উপজেলার সদর ইউনিয়নের বাহুবল গ্রামের খীরুত দেব এর ছেলে। সে বাহুবল সদর ইউনিয়ন এর সংরক্ষিত ওয়ার্ড (৭, ৮ ও ৯) এর সদস্য শিল্পী রাণীর স্বামী। জানা যায়, বাহুবল উপজেলা সমাজসেবা অফিস কর্তৃক বয়স্ক ভাতার কার্ডের টাকা সোনালী ব্যাংক থেকে উত্তোলন করতে যায় ভাতাভোগীরা। এসময় কাজল দেব ব্যাংকে দাড়িয়ে প্রতিটি ভাতাভোগীদের কাছ থেকে ১ হাজার টাকা করে উৎকোচ (ঘুষ) গ্রহণ করে। এ সময় এক ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে পুলিশ তাকে হাতে নাতে আটক করে বাহুবল উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নিয়ে যায়।
পরে বাহুবল উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আয়েশা হক এর নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা করে তাকে এক বছরের সশ্রম কারাদন্ড প্রদান করা হয়। বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, তাকে কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com