বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

জেলা ছাত্রদলের সহ-সভাপতির বিরুদ্ধে একাধিক বিয়ে ও নির্যাতনের অভিযোগ

  • আপডেট টাইম রবিবার, ১ ডিসেম্বর, ২০১৯
  • ৪১৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা ছাত্রদলের সহ-সভাপতি আছকির আহমেদের বিরুদ্ধে একাধিক বিয়ের অভিযোগ উঠেছে। এমনকি তার বিরুদ্ধে স্ত্রীকে যৌতুকের জন্য মারধোরসহ তালাকের অভিযোগ আনা হয়েছে।
এ বিষয়ে তার স্ত্রী মাধবপুর উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের সায়হামনগর গ্রামের ইয়াকুব আলীর কন্যা শাহানুর আক্তার বাদী হয়ে মাধবপুর থানায় আছকির আহমেদসহ তিনজনের বিরুদ্ধে এজাহার দিয়েছেন।
এজাহারে জানা যায়, হবিগঞ্জ সদর উপজেলার মজলিশপুর গ্রামের আইয়ুব আলীর পুত্র হবিগঞ্জ জেলা ছাত্রদলের সহ-সভাপতি আছকির আহমেদের সাথে ২০১৭ সালে বিয়ে হয় শাহানুরের। বিয়ের সময় মোটর সাইকেল, টিভি, ফ্রিজ ও ফার্নিচারসহ নগদ দুই লাখ টাকা দেয়া হয়। কিছুদিন সুখে কাটলেও এর পর পরই তার আসল চেহারা সামনে আসতে থাকে। আছকির আহমেদ স্ত্রী শাহানুরের নিকট আরও টাকা দাবি করে। বিয়ের মাস তিনেক পর শাহানুর বাবার বাড়ি থেকে ৫০ হাজার টাকা এনে দেয়। কিছুদিন যেতে না যেতেই আছকির আরও টাকা দাবি করে। এমনকি বিয়ের গহনাও বিক্রি করে টাকা খরচ করে ফেলে। এরপরও সে ক্ষান্ত হয়নি। আরও টাকার জন্য চাপ দিতে থাকে। এতে শাহানুর অপারগতা প্রকাশ তাকে মারধর করে আছকির। পরে ব্যবসা করার অজুহাত দেখিয়ে শাহানুরের কাছে ৫ লাখ টাকা দাবি করে। কিন্তু শাহানুর তার পিতার গরীবী অবস্থার কথা বলে টাকা দিতে পারবে না জানালে তাকে দিনের পর দিন না খাইয়ে রাখে, এমনকি পিত্রালয়ে পাঠিয়ে দেয়। ২০১৮ সালের ৮ অক্টোবর আছকির আহমেদ ও অন্য আসামিরা শাহানুরের পিত্রালয়ে যায় এবং টাকার জন্য চাপ দেয়। টাকা দিতে না পারায় গালিগালাজ করতে থাকে শাহানুরের পিতার বাড়ির মানুষকে। এ সময় শাহানুরের পিতার বাড়ি থেকে প্রতিবাদ করলে শাহানুরকে পিঠিয়ে জখম করে। লোকজন এগিয়ে এলে সিএনজিতে উঠে তারা পালিয়ে আসে। পরে শাহানুর হাসপাতালে চিকিৎসা নেয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com