রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১০:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
জাতিকে মেধাশূন্য করতে বুদ্ধিজীবীদের হত্যা করা হয়-এমপি আবু জাহির চুনারুঘাটে স্কুল ছাত্রীকে হয়রানীর অভিযোগে যুবকের ১ বছর কারাদন্ড নবীগঞ্জে দীর্ঘদিন পরে সাংবাদিকদের বিরোধের অবসান ॥ প্রেসক্লাবের তফশীল ঘোষণা ॥ ২২ ডিসেম্বর নির্বাচন নবীগঞ্জ উপজেলা ছাত্রদলের বর্ধিত সভা ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মোতাচ্ছিরুল ইসলামের প্রচেষ্ঠায় নিজস্ব অর্থায়নে রাস্তা নির্মাণ করছে যাদবপুর ও গোপালপুর গ্রামবাসী শচীন্দ্র কলেজে ১৪ই ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবি দিবস পালন চুনারুঘাটে রাস্তায় প্রতিবন্ধকতা আউশকান্দি ছাত্রদলের বিক্ষোভ গ্রাম পুলিশের বেতন-ভাতা পর্যায়ক্রমে বৃদ্ধি করা হবে-এমপি মিলাদ গাজী নবীগঞ্জে আনরেজিস্টার্ড ও মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রয় বন্ধে মতবিনিময় সভা
শ্রীমঙ্গলে মালবাহী ট্রেনের ইঞ্জিনে আগুন

শ্রীমঙ্গলে মালবাহী ট্রেনের ইঞ্জিনে আগুন

কাউছার আহমেদ রিয়ন, শ্রীমঙ্গল থেকে ॥ মৌলভীবাজারের শ্রীমঙ্গল রেলস্টেশনে একটি মেয়াদ উত্তীর্ণ মালবাহী ট্রেনের ইঞ্জিনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শনিবার সকাল ১১টায় মালবাহী ট্রেনের ইঞ্জিনে আগুন লাগে। এ ঘটনায় স্থানীয়দের সহায়তায় ট্রেনের চালক দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।
শ্রীমঙ্গল রেলওয়ে স্টেশন সূত্রে জানা গেছে, স্টেশনের ২ নম্বর লাইনে দাঁড়িয়ে থাকা ২০১৫ এম ইজি ১১বি আর ট্রেনের সামনে ইঞ্জিন থেকে ধোঁয়া ও আগুন বের হয় দেখে উৎসুক জনতা এগিয়ে আসেন। এ সময় ট্রেনের চালক জনতার সাহায্যে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন। আগুন লাগার ২০ থেকে ২৫ মিনিটের মধ্যে শ্রীমঙ্গল থেকে ফায়ার সার্ভিস কর্মীরা আসার আগেই আগুন নিয়ন্ত্রণে আনেন। ট্রেনের চালক হোসেন শহীদ বলেন, ইঞ্জিনের একজাস্টায় ময়লা জমায় কার্বন গলে যাওয়ায় আগুনের সূত্রপাত ঘটে থাকতে পারে। ২০১৫ এম ইজি ১১বি আর মালবাহী ট্রেনের এই ইঞ্জিনটি ১৯৫২ সালের। এটি মেয়াদ উত্তীর্ণ ইঞ্জিন। সময়মত যদি আগুন নিয়ন্ত্রণে আনা না যেত তাহলে বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারত।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com