বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সম্মেলনে সাধারণ সম্পাদক পদে মোতাচ্ছিরুল ইসলামের প্রার্থীতা ঘোষণা

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৮ নভেম্বর, ২০১৯
  • ৭১৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আগামী ১১ ডিসেম্বর অনুষ্ঠিতব্য জেলা আওয়ামী লীগের সম্মেলনে সাধারণ সম্পাদক পদে প্রার্থীতা ঘোষণা করলেন হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও হবিগঞ্জ চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলাম। তিনি বানিয়াচং উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় এই ঘোষণা দেন।
এ সময় তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসাবে স্বচ্ছতার সাথে কাজ করে যাচ্ছি। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ২০৪১ বাস্তবায়ন আমাদের দায়িত্ব আর সেই লক্ষ্যে দিনরাত মাঠে ময়দানে কাজ করে যাচ্ছি। যদি আপনাদের ভালবাসা থাকে তাহলে অতীতের ন্যায় ভবিষ্যতেও বন্ধু হয়ে পাশে থাকব এবং দেশ ও জনগণের কল্যাণে কাজ করে যাব-ইনশা আল্লাহ। এজিএস নির্বাচনের মধ্য দিয়ে ছাত্রলীগের রাজনীতিতে সম্পৃক্ত হন মোতাচ্ছিরুল ইসলাম। ১৯৯১ সালে নির্বাচিত হন হবিগঞ্জ জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক। দায়িত্ব পালনে বিশেষ ভূমিকা রাখায় ১৯৯৭ সালে নির্বাচিত হন হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক। হাজার হাজার ছাত্রনেতা তৈরীর কারিগর মোতাচ্ছিরুল ইসলাম ১৯৯৮ সালে ভাগিয়ে দেন হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতির পদ। দীর্ঘ রাজনীতির পরিক্রমায় ২০০৩ সালে হবিগঞ্জ জেলা ছাত্রলীগের আহ্বায়কের দায়িত্ব পালনকালে বিএনপি-জামায় ৪ দলীয় ঐক্যজোটের রোষানলে মিথ্যা মামলায় ২৭ দিন কারাভোগ করেন।
কিন্তু রাজপথ যার ঠিকানা তাকে রুখবে কে ২০০৫ সালে হবিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নির্বাচিত হয়ে ছাত্র রাজনীতির সফল সমাপ্তি করেন। ২০১২ সালে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন হবিগঞ্জ চেম্বার অব কমার্সের সর্বকনিষ্ঠ প্রেসিডেন্ট নির্বাচিত হয়ে ব্যবসায়ীদের কল্যানে টানা দায়িত্ব পালন করেন যাচ্ছেন। নেকার্মীদের প্রাণের স্পন্দন মোতাচ্ছিরুল ইসলাম ২০১৪ সালে দায়িত্ব পান হবিগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসাবে। প্রতিটি ওয়ার্ডকে তিনি শক্তিশালী আওয়ামীলীগের ঘাটিতে পরিণত করেছেন। নেতাকর্মীদের ভালবাসায় সিক্ত মোতাচ্ছিরুল ইসলামকে ২০১৪ সালে দলীয় সভাপতি সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা হবিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে নির্বাচন করার জন্য মনোনয়ন দেন। কিন্তু সামান্য ভোটের ব্যবধানে তিনি পরাজিত হন। কিন্তু জনগণ যার চলার উৎস জনগনকে যে ভালবাসে তাকে রুখবে কে। পরবর্তীতে ২০১৯ সালে স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচন করেন বিপুল ভোটে তিনি হবিগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান নির্বাচিত হন। এই উপজেলার ইতিহাসে তিনি দ্বিতীয় চেয়ারম্যান। তার পূর্বে উপজেলা প্রতিষ্ঠার পর থেকে পইলের সাব হিসাবে খ্যাত সৈয়দ আহমদুল হক টানা দায়িত্ব পালন করেছিলেন। তৃনমুল থেকে উঠা আশা এই মোতাচ্ছিরুল ইসলামকে নিয়ে স্বপ্ন দেখছেন নেতাকর্মীরা। নতুন নেতৃত্বের প্রত্যাশায় তরুণ প্রজন্ম ও হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ। বানিয়াচং উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আমির হোসেন মাষ্টারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন খানের সঞ্চালনায় বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও হবিগঞ্জ-লাখাই-শায়েস্তাগঞ্জ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট আবু জাহির। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বানিয়াচং-আজমিরীগঞ্জ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডঃ আব্দুল মজিদ খান। গতকাল বুধবার (২৭ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় দীর্ঘ ৬ বছর পর বানিয়াচং বড়বাজারস্থ জননী কমিউনিটি সেন্টারে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এ উপলক্ষ্যে আসা নেতাকর্মীদের মধ্যে উৎফুল্লভাব দেখা গেছে। বর্ধিত সভায় জেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন আ’লীগের সভাপতি সেক্রেটারি বক্তব্য রাখেন। সভায় ১৫টি ইউনিয়ন থেকে আগত আওয়ামী লীগের নেতাকর্মীরা ছাড়াও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com