বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

মুক্তিযোদ্ধার স্ত্রীকে প্রধানমন্ত্রীর দেয়া মোবাইল চুরির ৪ দিন পর উদ্ধার করেছে র‌্যাব ৯

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৬ নভেম্বর, ২০১৯
  • ৫৫৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বীরবিক্রম খেতাব প্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল হকের পরিবারকে প্রধানমন্ত্রীর নিজ হাতে তুলে দেয়া উপহার একটি মোবাইল ফোন চুরি হয়ে যাওয়ার ৪ দিনের মাথায় গতকাল রোববার সন্ধ্যায় র‌্যাব-৯ এর সদস্যরা উদ্ধার করেছে।
চুনারুঘাট উপজেলার শাহাপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা মরহুম আবদুল হক বীর বিক্রম এর স্ত্রী ছুকেরা খাতুন (৫৫)কে ২০১৭ সালের ২১ নভেম্বর সশস্ত্র বাহিনী দিবসে প্রধানমন্ত্রী স্যামসাং ব্রান্ডের জে-আই প্রাইম মডেলের একটি মোবাইল ফোন উপহার দিয়েছিলেন। গত ২১ নভেম্বর মুক্তিযোদ্ধা স্ত্রী ছুকেরা খাতুন চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য যান। সেখান থেকে মোবাইলটি চুরি হয়ে যায়। পরে চুনারুঘাট থানায় একটি সাধারণ ডায়েরী করেন ছুকেরা খাতুন এবং র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পকে জানান।
চুরি হওয়ার ৪ দিনের মাথায়

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com