বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

সমাপনী পরীক্ষা দিয়ে বাড়ি ফেরা হলো না নবীগঞ্জে ইয়াসমিনের

  • আপডেট টাইম বুধবার, ২০ নভেম্বর, ২০১৯
  • ৪৩৬ বা পড়া হয়েছে

ছনি চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা দিয়ে বাড়ি ফেরা হলো না ইয়াসমিন আক্তার (১১) নামে এক শিক্ষার্থীর। মঙ্গলবার দুপুরে পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথেই সড়কে বেপরোয়া একটি মাইক্রোবাস কেড়ে নিল তার প্রাণ। ঘটনাটি ঘটেছে ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের কুড়াগাঁও নামক স্থানে। এ সময় উত্তেজিত জনতা প্রায় আধা ঘন্টা মহাসড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে পুলিশ ও এলাকার নেতৃস্থানীয় লোকজনের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়। নিহত ইয়াসমিন আক্তার ওই এলাকার কুড়াগাঁও গ্রামের মৃত কাছন মিয়ার মেয়ে এবং কুড়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী।
জানা যায়, পানিউমদা রাগীব রাবেয়া স্কুলে প্রাথমিক সমাপনী পরীক্ষার কেন্দ্র ছিল। প্রতিদিনের মতো মঙ্গলবার সকালে ইয়াসমিন বাংলাদেশ ও বিশ্ব পরিচয় বিষয়ে পরীক্ষায় অংশগ্রহণ করতে যায়। পরীক্ষা শেষে দুপুরে একটি সিএনজি অটোরিকশায় করে বাড়ি ফিরছিল। বাড়ির সামনে যখন সে সিএনজি থেকে নামছিল তখন ঢাকাগামী একটি মাইক্রোবাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই সে নিহত হয়।
পানিউমদা ইউনিয়নের চেয়ারম্যান ইজাজুর রহমান জানান, এ ঘটনার পরপরই উত্তেজিত হয়ে মহাসড়ক অবরোধ করলে ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। উভয় দিকে কয়েকশ গাড়ী আটকা পড়লে যাত্রীরা দুর্ভোগে পড়ে। খবর পেয়ে শেরপুর হাইওয়ে, নবীগঞ্জ থানা ও গোপলার বাজার ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগীতায় যান চলাচল স্বাভাবিক করেন।
ঘটনার বিষয়টি নিশ্চিত করে শেরপুর হাইওয়ে থানার ওসি মোঃ এরশাদুল হক ভূঁইয়া জানান, খবর পেয়ে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে যান চলাচল স্বাভাবিক করেছে।
এদিকে মেধাবী স্কুল ছাত্রী ইয়াছমিনের অকাল মৃত্যুতে এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে। স্বজনদের আহাজারিতে এলাকার আকাশ বাতাস ভারি হয়ে উঠেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com