শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ০৭:৫৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে টিসিবির পেয়াজ কিনতে গিয়ে ট্রাক থেকে পড়ে আহত ১ বানিয়াচঙ্গে প্রতিবন্ধীর ভাতা ছিনিয়ে নিলেন এক সমাজকর্মী ও ইউপি সদস্য আওয়ামীলীগ জগণের উন্নয়ন ও অগ্রগতির লক্ষ্যে কাজ করে যাচ্ছে-এমপি আবু জাহির নবীগঞ্জ হাসপাতালে রোগীদের খাবারের মান নিয়ে নানা প্রশ্ন ? একটি টেকসই বিশ্ব গড়তে বাংলাদেশ আইএমও এর সদস্য দেশসমূহের সাথে অংশীদারিত্বের ভিত্তিতে কাজ করবে-ড. মোহাম্মদ শাহ্ নেওয়াজ নবীগঞ্জে উপজেলা যুবলীগের শহীদ শেখ ফজলুল হক মণির জন্মদিন পালিত যুবলীগের উদ্যোগে শেখ ফজলুল হক মনি’র ৮০তম জন্মদিন উদযাপন মাধবপুর উপজেলার শ্রেষ্ট বিদ্যুৎসাহী সাংবাদিক অলিদ ঢাকার ব্যবসায়ীর আবেদনের প্রেক্ষিতে পাওনা টাকা উদ্ধার করে দিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম আজমিরীগঞ্জে বিষপানে গৃহবধুর আত্মহত্যা
জেলা সাংবাদিক ফোরামের অভিষেক অনুষ্টিত

জেলা সাংবাদিক ফোরামের অভিষেক অনুষ্টিত

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনের এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, বিগত প্রায় এগারো বছরে হবিগঞ্জে শেখ হাসিনা মেডিকেল কলেজ প্রতিষ্ঠাসহ ব্যাপক উন্নয়ন কাজ করেছি। গত প্রায় এগারো বছরে আধুনিক স্টেডিয়াম, বৃন্দাবন সরকারি অনার্স-মাস্টার্স, একাধিক ভবন নির্মাণসহ অভূতপূর্ব উন্নয়ন সম্পাদন হয়েছে এখানে। হবিগঞ্জের অগ্রগতির স্বার্থেই আমি দিনরাত পরিশ্রম করি। শীঘ্রই প্রতিষ্ঠিত হচ্ছে একটি কৃষি বিশ্ববিদ্যালয়। এই সকল উন্নয়ন কাজের উপকারভোগী পুরো জেলার মানুষ। হবিগঞ্জবাসীর কাজে পাশে পেয়েছি সাংবাদিকদের। আমি নিজেও সাংবাদিকদের সুখে-দুঃখে পাশে থাকি সবসময়। গতকাল রবিবার বেলা সাড়ে ১১টায় হবিগঞ্জ প্রেসকাব মিলনায়তনে জেলা সাংবাদিক ফোরামের নতুন কমিটির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এসব কথা বলেন। এমপি আবু জাহির বলেন, হবিগঞ্জের বিভিন্ন সমস্যা-সম্ভাবনার কথা তুলে ধরেছেন সাংবাদিকরা। যে কারণে উন্নয়ন কাজে ভূমিকার দাবিদার তারাও। সর্বদা সত্যের মধ্যে থাকলে কখনো সমস্যার সম্মুখীন হতে হয় না। সত্য ও বস্তুনিষ্ট সংবাদের মাধ্যমেই দূর হতে পারে সমাজের বিভিন্ন অসঙ্গতি। অতীতের ন্যায় এলাকার সমস্যা সম্ভাবনার কথা তুলে ধরে উন্নয়ন-অগ্রগতিতে ভূমিকা রাখার আহবান জানিয়ে অতীতের ন্যায় ভবিষ্যতেও সাংবাদিকদের পাশে থাকার আশ্বাস প্রদান তিনি। হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি এমদাদুল ইসলাম সোহেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ নূর উদ্দিন এর পরিচালনায় অভিষেক অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ পৌরসভার মেয়র মিজানুর রহমান মিজান, অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোঃ সেলিম, হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হারুনুর রশীদ চৌধুরী, হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি রাসেল চৌধুরী, শায়েস্তাগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান গাজীউর রহমান ইমরান, হবিগঞ্জ জেলা তাঁতীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোঃ মুদ্দত আলী। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি শামীম আহসান, মোঃ ফজলুর রহমান, জেলা পলিষদের সদস্য ও বিশিষ্ট আইনজীবি এডভোকেট সুলতান মাহমুদ, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি সফিকুর রহমান চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক, মোহাম্মদ নাহিজ, দৈনিক স্বদেশ বার্তার সম্পাদক ইসমাঈল হোসেন, হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ এখলাছুর রহমান খোকন, হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসেসিয়েশনের সাবেক সভাপতি সায়েদুজ্জামান জাহির, সাবেক সভাপতি আবু ছালেহ মোঃ নুরুজ্জামান চৌধুরী শওকত, মাছরাঙ্গা টিভির জেলা প্রতিনিধি চৌধুরী মাসুদ আলী ফরহাদ, হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সাবেক সভাপতি মত্তুর্জা ইমতিয়াজ, রফিকুল হাসান চৌধুরী তুহিন, প্রতিষ্ঠাতা সভাপতি এমএ ওয়াহেদ, সাবেক সভাপতি শাহ মশিউর রহমান কামাল, সাবেক সহ-সভাপতি অপু চৌধুরী, দিদার এলাহী সাজু, সাবেক সাধারণ সম্পাদক শরীফ চৌধুরী, আশরাফুল ইসলাম কহিনুর, বর্তমান সিনিয়র সহ-সভাপতি মামুন চৌধুরী, বানিয়াচং উপজেলা সাংবাদিক ফোরামের সভাপতি আজিজুল হক স্বপন প্রমুখ। সভার শুরুতেই কোরআন তেলাওয়াত করেন সংগঠনের কার্যনির্বাহী কমিটির সদস্য আব্দুর রউফ সেলিম ও স্বাগত বক্তব্য রাখেন সদ্য বিদায়ী সভাপতি শাকিল চৌধুরী। অভিষেক অনুষ্ঠানে এ বছর সাংবাদিক বান্ধব দুই জন ব্যক্তিকে আজীবন সদস্য করা হয়েছে। তারা হলেন- বাহুবল উপজেলার পুটিজুরি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও জেলা তাতীলীগের সভাপতি মোঃ মুদ্দত আলী এবং শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গাজীউর রহমান ইমরান।
অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দের মাঝে সংগঠনের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় এবং নব-নির্বাচিত কার্যকরি কমিটির সভাপতি-সেক্রেটারীসহ সকল সদস্যদের মাঝে প্রধান অতিথি সম্মাননা ক্রেস্ট প্রদান করেন। অনুষ্ঠানে সাংবাদিক ফোরামের আর্থিক উন্নয়নের জন্য প্রধান অতিথি এমপি আবু জাহির ১ লাখ টাকা ও বিশেষ অতিথি পৌরসভার মেয়র মিজানুর রহমান ৫০ হাজার টাকা অনুদান দেয়ার ঘোষনা প্রদান করেন। হবিগঞ্জ প্রেসক্লাব, টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের বর্তমান এবং সাবেক নেতৃবৃন্দ ও সকল পর্যায়ে গন্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে মিলনমেলায় পরিণত হয় সাংবাদিক ফোরামের অনুষ্ঠান। পরিশেষে সকলকে নিয়ে মধ্যাহ্ন ভোজে অংশ দেন সংগঠনের নেতৃবৃন্দরা।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com