শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

চুনারুঘাটে আনসার সদস্যের বিষপানে মৃত্যু

  • আপডেট টাইম মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯
  • ৩৪৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাটে মাসুম মিয়া (২৫) নামে এক আনসার সদস্য বিষপানে আত্মহত্যা করেছে। সে উপজেলার বাগিয়ারগাও গ্রামের লাল মিয়ার পুত্র।
সূত্র জানায়, গতকাল সোমবার দুপুরে পরিবারের সকলের অগোচরে মাসুম বিষপান করে ছটফট করতে থাকে বিষয়টি তার পরিবারের সদস্যরা আঁচ করতে পেরে তাকে মমূর্ষ অবস্থায় উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক থাকে মৃত ঘোষণা করে। পরে হবিগঞ্জ সদর থানার পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে। তবে তার মৃত্যুর নিদিষ্ট কারন জানা যায়নি। মাসুম আনসার সদস্য হিসেবে হবিগঞ্জেই কর্মরত ছিল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com