বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মাধবপুরে সিএনজি-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১ ॥ আহত ৩

  • আপডেট টাইম রবিবার, ১০ নভেম্বর, ২০১৯
  • ৪৬৯ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর উপজেলার রতনপুর নামক স্থানে সিএনজি-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরোও তিনজন। গুরুতর আহত অবস্থায় তিনজনকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গতকাল শনিবার বিকাল ৪টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটেছে। নিহত ব্যক্তি উপজেলার ছাতিয়াইন উড়াইন গ্রামের নয়াবাসী সরকারের ছেলে রনজিত সরকার (৩২)।
মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আজমিরুজ্জামান জানান, রতনপুর-ছাতিয়াইন সড়কের মাঝামাঝি গ্রোরি কোম্পানীর সামনে একটি সিএনজি অটোরিক্সা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিতে থাকা রনজিত সরকার নিহত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com