সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ১২:৪৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের কমিটিতে অন্তর্ভুক্ত করতে কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ডাঃ মুশফিক চৌধুরীর কাছে তালিকা হস্তান্তর ইয়াবাসহ মাদক ব্যবসায়ী শাহ আলমকে আটক করেছে ডিবি নবীগঞ্জে বিদ্যুতের লোডশেডিং প্রচন্ড গরমে অতিষ্ট জনজীবন চুনারুঘাটে হামলা শিকার কলেজ ছাত্র উল্টো ফাঁসানোর পায়তারার অভিযোগ নৌকা বাইচ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করলেন মোতাচিছরুল ইসলাম হবিগঞ্জে নতুন করে ৮ জন করোনা ভাইরাসে আক্রান্ত ‘স্বপ্নধারা সোসাইটি অব হবিগঞ্জ’ এর বাহুবল উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠন সাংবাদিক রাসেল চৌধুরী’র রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল ইসলামী চেতনা শিল্পী গোষ্ঠি’র আত্মপ্রকাশ তেঘরিয়া ইউপি মেম্বার টেনু মিয়া কারাগারে
সরকার পারস্পরিক সৌহার্দপূর্ণ সম্পর্ক গড়ে তোলার পক্ষে-এমপি আবু জাহির

সরকার পারস্পরিক সৌহার্দপূর্ণ সম্পর্ক গড়ে তোলার পক্ষে-এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, বর্তমান সরকার দেশের ধর্মীয় প্রতিষ্ঠান রক্ষণাবেক্ষণে কাজ করে যাচ্ছে। অগ্রাধিকার ভিত্তিতে সব ধর্মীয় প্রতিষ্ঠানের সংস্কার, উন্নয়ন ও পরিচ্ছন্নতার জন্য অনুদান দিয়ে যাচ্ছে। এ সরকার মানুষের মধ্যে পারস্পরিক সৌহার্দপূর্ণ সম্পর্ক গড়ে তোলার পক্ষে। কিন্তু দেশে একটি মহল আছে, যারা ধর্মীয় উন্মাদনা সৃষ্টির মাধ্যমে দেশকে অস্থিতিশীল করতে চায়। তারা সাম্প্রদায়িক বিষবাষ্প ছড়িয়ে মৌলবাদ, জঙ্গিদের নেপথ্যে পৃষ্ঠপোষকতা করে। এদের ব্যাপারে সকলকে সতর্ক থাকতে হবে।
পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে গতকাল শুক্রবার বিকেলে শায়েস্তাগঞ্জে আহলে সুন্নাত ওয়াল জামাতের উদ্যোগে জশনে জুলুস শেষে রেল পার্কিং ময়দানে সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এসব কথা বলেন। এ সময় ধর্মপ্রাণ মুসলমানদের এই অনুষ্ঠান শান্তিপূর্ণভাবে উদযাপনে আন্তরিকভাবে দায়িত্ব পালনে প্রশাসনের প্রতি নির্দেশ দেন তিনি। রেলওয়ে পার্কিং থেকে শতাধিক পিকআপ ভ্যান ও মোটর সাইকেলের মাধ্যমে জুলুস বের করা হয়। এতে অগ্রভাগে থেকে অংশ নেন এমপি আবু জাহির। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও এলাকাবাসীর উদ্যোগে পৃথক ব্যানারে অংশ নেন দুই সহশ্রাধিক লোকজন। গোল চত্ত্বর ও মহাসড়ক প্রদক্ষিণ শেষে সন্ধ্যায় পুনরায় রেলওয়ে এসে পার্কিংয়ে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।
এ সময় এমপি আবু জাহির ছাড়াও অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, উপজেলা আহলে সুন্নাতওয়াল জামাতের সভাপতি আলহাজ্ব মাওলানা সাজিদুর রহমান, সাধারণ সম্পাদক মুফতি হারুনুর রশীদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল কাদির, শায়েস্তাগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র মাসুদুজ্জামান মাসুক, আলহাজ্ব আব্দুল ওয়াহাব, উপাধ্যক্ষ অ্যাডভোকেট শাহাব উদ্দিন প্রমুখ।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com