শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

মাধবপুরে মেয়ে হত্যার বিচার চাইতে গিয়ে হতভাগা পিতার সাড়ে ৪ লাখ টাকা খরচ

  • আপডেট টাইম বুধবার, ২৩ অক্টোবর, ২০১৯
  • ৪৫৭ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মেয়ে হত্যার বিচার চেয়ে দ্বারে দ্বারে ঘুরে ক্লান্ত হতভাগা পিতা। এখন আর তিনি রাগে, ক্ষোভে ও দুঃখে মেয়ে হত্যার বিচার চান না। উল্টো বিচার চাইতে গিয়ে গত ৮ মাসে সাড়ে ৪ লাখ টাকা খরচ করে তিনি নিঃস্ব।
মঙ্গলবার দুপুরে মাধবপুর প্রেসক্লাবে এসে রিপা আক্তারের বাবা ফারুক মিয়া কান্নায় ভেঙ্গে পড়েন। এ সময় তিনি বলেন, আমার মেয়ে হত্যার বিচারের জন্য দ্বারে দ্বারে ঘুরেছি। ঘুরতে ঘুরতে এখন তিনি ক্লান্ত। মামলার প্রধান আসামী রিপার স্বামী মূল ঘাতক বেনু মিয়া কে গ্রেফতার করতে পারেনি পুলিশ। মামলা চালাতে এ পর্যন্ত সাড়ে ৪ লাখ টাকা খরচ হয়েছে। তিনি বলেন এখন আমি নিঃস্ব। মামলা চালানোর মত টাকা আর আমার কাছে নাই। মাধবপুর উপজেলার কড়রা গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলের সঙ্গে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার শ্রীঘর গ্রামের প্রবাসী ফারুক মিয়ার মেয়ের সঙ্গে ৫ বছর আগে বিয়ে হয়। বিয়ের সময় যৌতুক বাবদ দুই লাখ টাকা ও পরে মেয়ের সুখের জন্য একটি বসত ঘর নির্মান করে দেওয়া হয়। এরপরও ঘাতক বেনু মিয়া আরো যৌতুকের টাকার জন্য রিপা আক্তার কে মারধোর করত। এছাড়া বেনু মিয়া গত ২৪ জুন নাসিরনগর উপজেলার ধরমন্ডল গ্রামে মায়ানুর নামে এক যুবতী কে বিয়ে করেন। দ্বিতীয় বিয়ের পর রিপার উপর অত্যাচারের মাত্রা বেড়ে যায়। এরজের ধরে গত ৬ ফেবরুয়ারী স্বামী বেনু মিয়া রিপা আক্তার কে হত্যা করে ঘরের তীর (আড়া) সঙ্গে ঝুলিয়ে রাখে। এ ঘটনায় রিপার মা জেসমিন আক্তার গত ৮ ফেব্র“য়ারী ঘাতক বেনু মিয়া কে প্রধান আসামী করে মাধবপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত থাকার দায়ে পুলিশ পলাশ মিয়া নামে একজন কে গ্রেফতার করে। সে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় রিপার বাবা ফারুক মিয়া জানান, মামলার প্রথম তদন্ত করেন মাধবপুর থানার তৎকালীন এসআই লিটন ঘোষ। তিনি মামলার প্রধান আসামী বেনু মিয়া কে গ্রেফতার করতে ব্যার্থ হন। লিটন ঘোষ মাধবপুর থানা থেকে অন্যত্র বদলি হয়ে মামলাটি তদন্ত করছেন মাধবপুর থানার পুলিশ পরিদর্শক গোলাম দস্তগীর আহাম্মেদ।
মামলার প্রথম তদন্ত কর্মকর্তা এসআই লিটন ঘোষের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করে বাদির কাছ থেকে টাকা নেওয়ার বিষয়ে জানতে চাওয়া মাত্রই কল কেটে দেন।
মাধবপুর থানার পুলিশ পরিদর্শক গোলাম দস্তগীর জানান, আসামীদের গ্রেফতারের জন্য চেষ্টা চলছে। শিঘ্রই আদালতে প্রতিবেদন দাখিল করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com