শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

চোরাই প্রাইভেটকারসহ গাড়ী চোর সিন্ডকেটের প্রধান হাবিব আটক

  • আপডেট টাইম মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯
  • ৪১৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ চোরাই প্রাইভেটকারসহ হাবিবুর রহমান নামে এক যুবককে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। রোববার রাতে শহরতলীর ভাদৈ এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক হাবিবুর রহমান সদর উপজেলার রিচি গ্রামের মুহিত মিয়ার ছেলে। জেলা গোয়েন্দা পুলিশের এসআই দেবাশিষ তালুকদার জানান, চোরাই প্রাইভেটকার নিয়ে ভাদৈ এলাকা দিয়ে যুবক যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে প্রাইভেটকারসহ হাবিবুরকে আটক করা হয়।
তিনি আরো জানান, আটক হাবিবুর গাড়ী চোর চক্রের সদস্য। এ ঘটনায় তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরবর্তীতে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com